বুধবার, ৫ই অক্টোবর, ২০২২ ইং, ২০শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ৯ই রবিউল-আউয়াল, ১৪৪৪ হিজরী
বুধবার, ৫ই অক্টোবর, ২০২২ ইং

বাণিজ্যিক উদ্দেশ্যে চাষ, গাঁজা চাষী রাজা মোল্লাকে আটক করে পুলিশ

বাণিজ্যিক উদ্দেশ্যে চাষ, গাঁজা চাষী রাজা মোল্লাকে আটক করে পুলিশ

শরীয়তপুরের জাজিরার সেনেরচর ইউনিয়নের এক মাসের ব্যবধানে চরধুপুরিয়া চর কান্দি এলাকার ছমেদ মোল্লার ছেলে রাজা মোল্লা(৩০) এর বাড়ি থেকে বাণিজ্যিক উদ্দেশ্যে চাষ করা পরিপক্ক একটি গাঁজাগাছ উদ্ধার করেছে জাজিরা থানা পুলিশ।

শনিবার (৩-সেপ্টেম্বর) বিকালে গোপন সংবাদের ভিত্তিতে জাজিরা থানার পুলিশ উপ-পরিদর্শক (এসআই) মতিন ফোর্সসহ অভিযানে গিয়ে বাণিজ্যিক উদ্দেশ্যে চাষ করা তাজা একটি পরিপক্ক গাঁজাগাছ উদ্ধার করে। এসময় গাঁজাগাছের চাষি রাজা মোল্লাকে আটক করে পুলিশ।

জাজিরা থানার পুলিশ উপ-পরিদর্শক (এসআই) মতিন জানান, আমি বেশ কিছুদিন আগে একটি গোপন সংবাদ পাই যে, রাজা মোল্লা বাণিজ্যিক উদ্দেশ্যে তার বাড়িতে যত্ন করে একটি গাঁজাগাছ চাষ করছে, যেটি পরিপক্ক হয়ে উঠেছে। তারই প্রেক্ষিতে আমরা গোপনে অভিযান চালিয়ে গাছটি উদ্ধার করি এবং চাষি রাজা মোল্লাকে আটক করি।

জাজিরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান জানান, আমরা খবর পেয়েছিলাম যে, রাজা মোল্লা তার বাড়িতে বাণিজ্যিক উদ্দেশ্যে একটি গাঁজাগাছ চাষ করেছে। পরে অভিযান চালিয়ে গাছটি উদ্ধার করা হয়েছে এবং চাষি রাজা মোল্লাকে আটক করা হয়েছে। মামলার প্রস্তুতি চলছে।

উল্লেখ্যঃ ২২-জুলাই বড় গোপালপুর দেওয়ান কান্দির শিল্পপতি হারুন শিকদারের বাড়ি থেকে একটি, ৩১-জুলাই পূর্ব নাওডোবা ইউনিয়নের পৈলান মোল্লার কান্দি সুরুজ মোল্লার বাড়ি থেকে ১৩৫টি এবং একই ইউনিয়নের মাঝীরঘাট এলাকার পাইনপাড়া চরের কাছে হাই ভোল্টেজ বিদ্যুৎ সংযোগের জন্য স্থাপিত ৭নং পিলারের সাথে লাগানো ১নং ক্রেইনের ছাদে একটি গাঁজাগাছ পাওয়া যায়।


error: Content is protected !!