Friday 19th July 2024
Friday 19th July 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/rudrabarta.net/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

জাজিরার মূলনায় দিনমুজুরকে কুপিয়ে গরু বিক্রির ৮৫ হাজার টাকা ছিনতাই !

জাজিরার মূলনায় দিনমুজুরকে কুপিয়ে গরু বিক্রির ৮৫ হাজার টাকা ছিনতাই !

শরীয়তপুরের জাজিরা উপজেলায় সামান্য কুকুর পাশের বাড়িতে যাওয়ায় আলমগীর ছৈয়াল নামের এক ব্যাক্তি কে কুপিয়ে জখম করার অভিযোগ উঠছে প্রতিপক্ষের বিরুদ্ধে।

বৃহস্পতিবার ৮ই জুন উপজেলার মূলনা ইউনিয়নের ৩ নং ওয়ার্ড এর গজনাইপুর গ্রামে আলমগীর ছৈয়াল এর নিজ বসত বাড়ির সামনে রাত ৯ টার দিকে এ ঘটনা ঘটে।

আহত আলমগীর ছৈয়াল (৬০) জাজিরা উপজেলার মূলনা ইউনিয়নের গজনাইপুর গ্রামের নুর মোহাম্মদ ছৈয়ালের ছেলে।

স্থানীয় সুত্রে জানা যায়, গতকাল ৮ই জুন আলমগীর ছৈয়ালের পালিত কুকুর তাদের পাশের বাড়ি ইব্রাহীম ছৈয়ালের বাড়িতে গেলে তারা বাজে ভাবে গালাগালি করে, এবং আলমগীর চৈয়ালের অনুপস্থিতিতে তার ছেলে ও স্ত্রী কে মারধর করেন অতঃপর রাত ৯টার দিকে আলমগীর ছৈয়াল বাড়িতে গেলে বাড়ির সামনেই প্রতিপক্ষ ইব্রাহীম ছৈয়াল ও তার ৩ছেলে যথাক্রমে সজিব ছৈয়াল(২৪),রাজিব (২০),রাকিব (১৫) মিলে আলমগীর ছৈয়ালকে দেশীয় অস্র নিয়ে হামলা করে। এতে আলমগীর ছৈয়াল গুরুতর ভাবে জখম হয়। এবং তার সাথে থাকা গরু বিক্রি করা ৮৫ হাজার টাকা ছিনিয়ে নিয়ে গেছে বলে জানা যায়।

স্থানীয়রা তাকে উদ্ধার করে জাজিরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে তার অবস্থার অবনতি হলে তাকে ঢাকা মেডিকেলে রেফার করা হয় হয়।

আহত আলমগীর ছৈয়ালের বড় মেয়ে আখী আক্তার দৈনিক রুদ্রবার্তাকে বলেন, আমার বাবা দিন আনে দিন খায়। আমার বাবার সাথে কারো কোনো ঝামেলা নাই। গত কাল আমার বাবার সাথে যে রকম ঘটনা ঘটেছে। আমরা প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করছি তারা যেনো হামলা কারীদের দৃষ্টান্তমূলক শাস্তি প্রদান করেন। এ ঘটনায় জাজিরা থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

জাজিরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান দৈনিক রুদ্রবার্তাকে বলেন, আমার কাছে অভিযোগ এসেছে। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।