Tuesday 30th April 2024
Tuesday 30th April 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/rudrabarta.net/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

জাজিরায় আমবাগানে ঝুলছিল যুবকের লাশ

জাজিরায় আমবাগানে ঝুলছিল যুবকের লাশ

শরীয়তপুরের জাজিরা উপজেলার এক আমবাগান থেকে ঝুলন্ত অবস্থায় এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল শুক্রবার রাত ১১টার দিকে উপজেলার পালেরচর ইউনিয়নের দড়িকান্দি এলাকা থেকে লাশটি উদ্ধার করা হয়।

নিহত লতিফ মোড়ল (৩৪) একই উপজেলার ইয়াসিন আকনকান্দি এলাকার বাসিন্দা। তাঁর লাশ ময়নাতদন্তের জন্য শরীয়তপুর সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ।

জাজিরা থানা-পুলিশ ও স্থানীয় লোকজন জানান, লতিফের সঙ্গে একই এলাকার একটি মেয়ের প্রেমের সম্পর্ক ছিল। মেয়েটির পাশের ইউনিয়নের একটি গ্রামে বিয়ে হয়। কিন্তু ওই মেয়ের সঙ্গে লতিফ যোগাযোগ বন্ধ করেননি। গতকাল সন্ধ্যায় মেয়েটির সঙ্গে মাঝিরঘাট এলাকায় গেলে স্থানীয় কয়েকজন মিলে লতিফ মোড়লকে মারধর করেন ও আটকে রাখেন। বিষয়টি লতিফ মোড়লের পরিবারের সদস্যরা জানলে তাঁরা সেখানে যান। তাঁরা পৌঁছানোর আগেই লতিফকে ছেড়ে দেওয়া হয়েছে বলে স্বজনদের জানানো হয়। এর পর থেকেই লতিফের মুঠোফোন বন্ধ ছিল।

পরে রাত ১১টার দিকে পালেরচর ইউনিয়নের দড়িকান্দি এলাকার একটি আমবাগানে লতিফের ঝুলন্ত মরদেহ দেখতে পেলে পুলিশে খবর দেন স্থানীয় লোকজন। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লতিফের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে পাঠায়।

লতিফ মোড়লের ভাই সজীব মোড়ল অভিযোগ করে বলেন, ‘আমার ভাইকে পরিকল্পিতভাবে ডেকে নিয়ে হত্যা করা হয়েছে। আমরা কয়েকজনকে সন্দেহ করছি। তাঁদের বিরুদ্ধে মামলা করব।’

জাজিরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হাফিজুর রহমান বলেন, কী ঘটেছিল, তা পুলিশ তদন্ত করছে। ময়নাতদন্তের প্রতিবেদন এলে কীভাবে লতিফের মৃত্যু হয়েছে, তা জানা যাবে।