Sunday 21st July 2024
Sunday 21st July 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/rudrabarta.net/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

নড়িয়ায় প্রাথমিক বিদ্যালয় ম্যানেজিং কমিটির শ্রেষ্ঠ সভাপতি হলেন হেমায়েত

নড়িয়ায় প্রাথমিক বিদ্যালয় ম্যানেজিং কমিটির শ্রেষ্ঠ সভাপতি হলেন হেমায়েত

শরীয়তপুরের নড়িয়া উপজেলার প্রাথমিক বিদ্যালয় ম্যানেজিং কমিটির শ্রেষ্ঠ সভাপতি (পরিচালক) মনোনীত হয়েছেন সৈয়দ মো. হেমায়েত হোসেন।
বৃহস্পতিবার সাহেব ক্রোকির চর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পরিচালনা পরিষদের সভাপতি সৈয়দ মো. হেমায়েত হোসেনকে নড়িয়া উপজেলা প্রশাসনের পক্ষ থেকে শ্রেষ্ঠ সভাপতি হিসেবে ঘোষণা করা হয়।
সূত্র বলছে, সৈয়দ মো. হেমায়েত হোসেন সাহেব ক্রোকির চর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি হওয়ার পর থেকে বিদ্যালয়টির শিক্ষার গুণগত মান, পরিবেশের উন্নয়ন এবং একটি আদর্শ বিদ্যালয় হিসেবে গড়ে উঠেছে।
সৈয়দ হেমায়েত হোসেন নড়িয়া উপজেলার শ্রেষ্ঠ সভাপতি হওয়ায় শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন রাজনগর ইউপির সাবেক চেয়ারম্যান আলী উজ্জামান মীর মালত, আওয়ামী লীগের উপ-কমিটির সহ-সম্পাদক আক্তারুজ্জামান জুয়েল, মো. জামাল মল্লিক, জেলা যুবলীগ নেতা সুমন পাহাড়, রাজনগর ইউপি যুবলীগ নেতা শওকত মাদবর, বিল্লাল খানসহ সাহেব ক্রোকির চর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অভিভাবক, শিক্ষক, শিক্ষার্থী ও রাজনগর ইউপিবাসী।