Sunday 16th June 2024
Sunday 16th June 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/rudrabarta.net/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

নড়িয়ায় মসজিদে যাওয়ার রাস্তা অবরুদ্ধ করে অবৈধভাবে কেজি স্কুল নির্মাণ

নড়িয়ায় মসজিদে যাওয়ার রাস্তা অবরুদ্ধ করে অবৈধভাবে কেজি স্কুল নির্মাণ

নড়িয়া উপজেলার ঘড়িষার ইউনিয়নের ৭নং ওয়ার্ডের চরলাউলানী গ্রামের চরলাউলানী জামে মসজিদে যাওয়ার রাস্তা অবরুদ্ধ করে অবৈধভাবে কেজি স্কুল নির্মাণ করার অভিযোগ ওঠেছে। জানা যায়, ৭নং ওয়ার্ডের চরলাউলানী গ্রামের মসজিদে যাওয়ার সংযোগ কাচা রাস্তাটি প্রায় বিশ বছর যাবৎ প্রতিষ্ঠিত। চরলাউলানী গ্রামের সর্বস্তরের জনগণের দীর্ঘদিনের চলার রাস্তা এটি। কিন্তু চরলাউলানী গ্রামের শফিউল্লাহ বাণিজ্যিক উদ্দেশ্যে প্রভাব খাটিয়ে অবৈধভাবে একটি কেজি স্কুল নির্মাণ করে। রাস্তার মাঝামাঝি স্কুলের গৃহটি নির্মাণের ফলে ৮ ফুটের রাস্তাটির প্রায় ৬ ফুট রাস্তা বন্ধ হয়ে যায়। তাতে এলাকার মানুষের চলাচলের মারাত্মকভাবে বিঘœ সৃষ্টি হচ্ছে এবং এমনকি মসজিদে মৃত ব্যক্তির লাশের খাটিয়া নিতে অনেক কষ্ট হয়। এমতাবস্থায়, এলাকাবাসী জনসাধারণ জেলা প্রশাসক বরাবর একটি অভিযোগ করে।
সাংবাদিকদের জিজ্ঞাসাবাদে এলাকাবাসী ৭নং ওয়ার্ডের চরলাউলানী গ্রামের ফয়সাল মোল্লা বলেন, চরলাউলানী জামে মসজিদে যাওয়ার রাস্তা অবরুদ্ধ করে অবৈধভাবে কেজি স্কুল নির্মাণ করা করা হয়েছে। যা জনগণের চলাচলে বিঘœ ঘটছে। এ বিষয়ে জেলা প্রশাসক বরাবর আবেদন করা হয়েছে, যাতে তারা তদন্তপূর্বক বিষয়টির ব্যবস্থা নেয়।