Sunday 21st July 2024
Sunday 21st July 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/rudrabarta.net/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

নড়িয়ায় ব্যারিস্টার উদয় শওকত আলীকে সংবর্ধনা

নড়িয়ায় ব্যারিস্টার উদয় শওকত আলীকে সংবর্ধনা

শরীয়তপুর জেলার নড়িয়ায় ইউনিভার্সিটি অফ লন্ডন স্নাতক ব্যারিস্টার অ্যাট ল: লিঙ্কনস ইন থেকে (সনদ) লাভ করায় উদয় শওকত আলীকে নড়িয়া উন্নয়ন সমিতি নুসার উদ্যেগে সংবর্ধনা দেয়া হয়।
শনিবার (৩০ নভেম্বর) বিকাল ৩ টায় নুসা হল রুমে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সাবেক ডেপুটি স্পীকার জাতীয় বীর কর্নেল শওকত আলী।
নুসার নির্বাহী পরিচালক মিজ মাজেদা শওকত আলীর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন নুসার পরিচালনা পর্ষদের ভাইস চেয়ারম্যান ডাঃ খালেদ শওকত আলী, সদস্য আঃ রহমান ঢালী, নুসার উপ পরিচালক জয়দেব চন্দ্র কুন্ডু।
উল্লেখ্য যে, ব্যারিষ্টার উদয় শওকত আলী জাতীয় বীর কর্নেল শওকত আলী ও মিজ মাজপদা শওকত আলীর নাতী এবং ডাঃ খালেদ শওকত আলী ও ডাঃ তানিয়া খালেদ আলীর বড় সন্তান।
ব্যারিস্টার উদয় শওকত আলী শিক্ষা ও প্রশিক্ষণ: নটিংহ্যাম ট্রেন্ট বিশ্ববিদ্যালয় ২০১৮-২০১৯ শিক্ষাবর্ষে ইউনিভার্সিটি অফ লন্ডন স্নাতক ব্যারিস্টার অ্যাট ল: লিঙ্কনস ইন থেকে (সনদ) লাভ করেন। তিনি নটিংহ্যাম ট্রেন্ট বিশ্ববিদ্যালয় এর ব্যারিস্টার কোর্সের ছাত্র প্রতিনিধি (নির্বাচিত) হন।
এ সময় উপস্থিত ছিলেন ডাঃ তানিয়া খালেদ আলী, নুসার সহকারি পরিচালক আমিনুল ইসলাম মিন্টু, জাহাঙ্গীর হোসেন, কবির হোসেন, চিপ অডিটর ফারুক হোসেন ও শেখ মোঃ বিল্লাল হোসেন প্রমুখ।