বৃহস্পতিবার, ৪ঠা জুন, ২০২০ ইং, ২১শে জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ, ১২ই শাওয়াল, ১৪৪১ হিজরী
বৃহস্পতিবার, ৪ঠা জুন, ২০২০ ইং

নড়িয়ার ডিঙ্গামানিক ইউপি’তে করোনায় ৪’শ কর্মহীন মানুষের মাঝে ত্রাণ দিলেন আনোয়ার হোসাইন খান

নড়িয়ার ডিঙ্গামানিক ইউপি’তে করোনায় ৪’শ কর্মহীন মানুষের মাঝে ত্রাণ দিলেন আনোয়ার হোসাইন খান

নড়িয়ার ডিঙ্গামানিক ইউনিয়নে করোনায় কর্মহীন হয়ে পড়া দুস্থ অসহায় মানুষের মাঝে ত্রাণ দিলেন অত্র ইউনিয়নের চেয়ারম্যান ও যুবলীগের কেন্দ্রীয় প্রচার সম্পাদক আনোয়ার হোসাইন খান। তিনি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও পানিসম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীমের নির্দেশে এ ত্রাণ বিতরণ বিতরণ করে চলেছেন।

১১ মে সোমবার বেলা ১২ টার দিকে আনোয়ার হোসাইন খান ৭ম ধাপে সরকারি ত্রাণ থেকে ইউনিয়নের ৪’শ অসহায় পরিবারের মধ্যে ১৫ কেজি করে চাল ও ৫০ টাকা নগদ বিতরণ করেন। এর আগে সরকারি বরাদ্দসহ পানিসম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম ও চেয়ারম্যানের নিজস্ব অর্থায়নে প্রায় ১ হাজার ৯’শ অসহায় পরিবারের মধ্যে ত্রাণ বিতরণ করেছেন।

সপ্তম ধাপে ত্রাণ বিতরণকালে সাংবাদিকদের জিজ্ঞাসাবাদে ডিঙ্গামানিক ইউপি চেয়ারম্যান আনোয়ার হোসাইন খান বলেন, সারাবিশ্বে করোনার প্রাদুর্ভাবে লকডাউনে অনেক কর্মজীবী মানুষ কর্মহীন হয়ে পড়েছে। ডিঙ্গামানিক ইউনিয়নেও অনেক মানুষ ঘরবন্দী হয়ে পড়েছে। এসব ঘরবন্দী অসহায় মানুষকে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও পানিসম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীমের নির্দেশে চাল, ডাল, তেল, আলু ও নগদ অর্থ ইত্যাদি খাদ্যসামগ্রী বিতরণ করেছি। আজ সরকারি বরাদ্দের ৪’শ অসহায় পরিবারকে ত্রাণ বিতরণ করছি। এর আগে সরকারি বরাদ্দসহ ১ হাজার ৯’শ কর্মহীন পরিবারের মধ্যে ত্রাণ বিতরণ করেছি।

তিনি আরও বলেন, করোনা সমস্যায় এ ইউনিয়নের কেউ না খেয়ে থাকবে না। আমাদের ত্রাণ বিতরণ কার্যক্রম সবসময় অব্যাহত থাকবে।