বুধবার, ৫ই অক্টোবর, ২০২২ ইং, ২০শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ৯ই রবিউল-আউয়াল, ১৪৪৪ হিজরী
বুধবার, ৫ই অক্টোবর, ২০২২ ইং

করোনায় বেকার পরিবারের পাশে দাড়ালেন ভোজেশ্বরে খান মোহাম্মদ জাহাঙ্গীর

করোনায় বেকার পরিবারের পাশে দাড়ালেন ভোজেশ্বরে খান মোহাম্মদ জাহাঙ্গীর
করোনায় বেকার পরিবারের পাশে দাড়ালেন ভোজেশ্বরে খান মোহাম্মদ জাহাঙ্গীর

শরীয়তপুরের নড়িয়া উপজেলায় করোনা ভাইরাসের মহামারি দুর্যোগে অসহায় ও দুস্থ্যদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেন নড়িয়া উপজেলা আওয়ামী যুবলীগের সাবেক অর্থ সম্পাদক ও ভোজেশ্বর ইউনিয়নের যুবলীগের আহবায়ক আচুড়া গ্রামের খান পরিবারের সন্তান খান মোহাম্মদ জাহাঙ্গীর।

সোমবার (১৮ মে) সকাল হতে ভোজেশ্বর ইউনিয়নে ও আচুরা গ্রামে ৮ শত অসহায় ও কর্মহীন পরিবারের বাড়ি বাড়ি খাদ্য সামগ্রী পৌঁছে দেন।

খাদ্য সমগ্রী মধ্যে ছিল ১০ কেজি চাউল, ২ কেজি আলু, ১ কেজি লবন, ১ কেজি ডাল, ১ কেজি তেল, ১ কেজি পেয়াজ, ১ কেজি চিনি, ১টা সাবান, ২ প্যাকেট সেমাই।

খাদ্য সামগ্রী বিতরণকালে খান মোহাম্মদ জাহাঙ্গীর বলেন, করোনা ভাইরাসের মহামারি দুর্যোগের সময় সাধারন মানুষ কর্মহীন হয়ে পরে। কর্মহীন ও অসহায় ৮০০ পরিবারকে এই উপহার সামগ্রী পৌছে দিয়েছি। তিনি আরো বলেন আমি আমার এলাকার ও ইউনিয়নের মানুষের পাশে দাড়ানোর চেষ্টা করছি। আমি এবার নিয়ে তৃতীয় বারের মতো অসহায় পরিবারের মাঝ ঈদ উপহার প্রদানের ব্যবস্থা করেছি।

খাদ্য সামগ্রী বিতরণে সহযোগিতা করেন আতাউর রহমান সিকদার, নয়ন সিকদার, টুটুল হাওলাদার, কবির হাইকার, খান সাজন, জাকির হোসেন খন্দকায়, শরীফ সিকদার, পারভেজ সিকদার, শাকিব সিকদার, পাভেল সিকদার, শাকিল সিকদার প্রমুখ।


error: Content is protected !!