Thursday 25th July 2024
Thursday 25th July 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/rudrabarta.net/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

নড়িয়ায় গৃহহীনের জন্য ঘরের ব্যবস্থা করলেন উপমন্ত্রী

নড়িয়ায় গৃহহীনের জন্য ঘরের ব্যবস্থা করলেন উপমন্ত্রী

শরীয়তপুরের নড়িয়া উপজেলার মোক্তারের চর ইউনিয়নের মুলপাড়া বেপারীকান্দি গ্রামের আগুনে পুড়ে নিঃস্ব হওয়া নুরুন নাহার বেগমের ঘরের ব্যবস্থা করলেন পানি সম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম, এমপি।

২৮ অক্টোবর বুধবার সকাল ১০ টায় নুরুন নাহার বেগমের বসত ঘরটিতে দুপুরে হঠাৎ করেই আগুন জ্বলে উঠে। মুহুর্তের মধ্যেই তার চৌচালা টিনের ঘরটি আগুনে পুড়ে ছাই হয়ে যায়। সাড়ে তিন বছর আগে নদীভাঙনে বসতবাড়ি হারিয়ে জমি ভাড়া নিয়ে এই ঘরটি তুলে ১ ছেলে ও ৪ মেয়েকে নিয়ে বসবাস করছিলেন নুরুন নাহার। অগ্নিকান্ডের সময় পরিবারের কেউ বাড়ি ছিলেন না। খবর পেয়ে বাড়ি ফিরে দেখেন তার সহায় সম্বল বসতঘরটি আগুনে পুড়ে ছাই হয়ে গেছে। সংবাদ পেয়ে তাৎক্ষনিক ঘর তুলে দেওয়ার সিদ্ধান্ত নেন পানি সম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম, এমপি। ঘর তৈরীর জন্য তিনি সরকারী ভাবে ও ব্যক্তিগত উদ্যোগে ৪ বান্ডেল ঢেউটিন এবং ২২ হাজার ৫ শত টাকা সংশ্লিষ্ট সরকারী কর্মকর্তা ও স্থানীয় আওয়ামীলীগ নেতাদের মাধ্যমে পৌছে দেন নুরুন নাহারকে।

এতে উপকারভোগেী নুরুন নাহার ও তার পরিবার সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও পানি সম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীমের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে সন্তুষ্টি প্রকাশ করেন। এমন মানবিক সহায়তার প্রশংসা করেন স্থানীয় জনপ্রতিনিধিরাও।