Saturday 13th July 2024
Saturday 13th July 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/rudrabarta.net/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

ধানমন্ডির ৩২ নম্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে নড়িয়ার নবনির্বাচিত ছাত্রলীগের শ্রদ্ধা নিবেদন

ধানমন্ডির ৩২ নম্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে নড়িয়ার নবনির্বাচিত ছাত্রলীগের শ্রদ্ধা নিবেদন

শরীয়তপুরের নড়িয়া উপজেলা ও নড়িয়া কলেজ শাখা ছাত্রলীগের নব-নির্বাচিত নেতৃবৃন্দ ঢাকার ধানমন্ডি ৩২ নম্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেছেন।

গত বুধবার শরীয়তপুর জেলা ছাত্রলীগের আহ্বায়ক মহসিন মাদবর ও যুগ্ম আহ্বায়ক রাশেদ জামান এর স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তির মাধ্যমে নড়িয়া উপজেলা ও নড়িয়া কলেজ শাখা ছাত্রলীগের কমিটি ঘোষনা করা হয়।

সেই নবঘোষিত নড়িয়া উপজেলা ও নড়িয়া কলেজ শাখা ছাত্রলীগের নেতৃবৃন্দ শুক্রবার ৩০ অক্টোবর সকাল ১০ টায় ধানমন্ডির ৩২ নম্বরে বাঙ্গালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেন। পানি সম্পদ উপমন্ত্রী ও বাংলাদেশ ছাত্রলীগের নির্দেশে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে নবঘোষিত এই কমিটির পক্ষ থেকে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করা হয়।

নড়িয়া উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক আসাদুজ্জামান বিপ্লব ও নড়িয়া কলেজ শাখা ছাত্রলীগের আহ্বায়ক ইমরান খানের নেতৃত্বে নড়িয়া উপজেলা ও কলেজ শাখা ছাত্রলীগের সকল নেতৃবৃন্দ শুক্রবার ঢাকায় গিয়ে এই শ্রদ্ধা নিবেদন করেন।

এরপরে বাংলাদেশ জাতীয় সংসদের মিডিয়া সেন্টারে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আত্মজীবনী শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক, পানি সম্পদ উপমন্ত্রী এ.কে.এম এনামুল হক শামীম এমপি।

এ সময় আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগ নড়িয়া উপজেলা শাখার সাধারণ সম্পাদক আহসানুজ্জামান খোকন, সখিপুর থানা শাখার সাধারণ সম্পাদক আতিকুর রহমান মানিক সরকার, বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় উপকমিটির সহ-সম্পাদক জহিরুল ইসলাম শিকদারসহ আরো অনেকে।

অনুষ্ঠান শেষে নড়িয়া উপজেলা ও নড়িয়া কলেজ শাখা ছাত্রলীগের সকল নেতৃবৃন্দের হাতে একটি করে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আত্মজীবনী বই তুলে দেন পানি সম্পদ উপমন্ত্রী ও অতিথিবৃন্দরা।

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবদনের সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সহসভাপতি নুরে আলম আশিক ও বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির আরেক ছাত্রনেতা ইকবাল শিকদার শিবন।

নড়িয়া উপজেলা ছাত্রলীগের নবঘোষিত কমিটির আহ্বায়ক আসাদুজ্জামান বিপ্লব ও যুগ্ম আহ্বায়ক স্বপন দেওয়ান, রিয়াজ শেখ, গোলাম রব্বানি, রফিকুল ইসলাম আকাশ, নেসার শেখ, বিল্লাল হোসাইন বিজয় ও শিমুল হাওলাদার।

এ কমিটি সদস্যদের মধ্যে আমিনুল ইসলাম, নুর-এ-আলম, জনি আহাম্মেদ, নয়ন শিকদার, জহিরুল ইসলাম হিমেল, মোঃ মুবিন শেখ, সুমন মাহামুদ দেওয়ান, রাশেদ চৌকিদার, আতিকুর রহমান নকিব, আনিসুর রহমান বাবু, সাইফুল ইসলাম জুম্মান, রিয়াদ মাহামুদ, তামিম মোল্লা, সাইফুল ইসলাম পাবেল, ইশতিয়াক আহমেদ সানিল, জিল্লুর রহমান, তরিকুল ইসলাম সুমন, নুরুল ইসলাম লাকুরিয়া, মাহামুদ হাসান শিশির, হৃদয় মৃধা, শহিদুল ইসলাম বেপারী, সালাম মল্লিক, জুবায়ের খান বাবু, পাপ্পু দেওয়ান ও সবুজ আহামেদ ইউসুফ।

নড়িয়া কলেজ শাখা ছাত্রলীগের আহ্বায়ক ইমরান খালাসি ও যুগ্ম আহ্বায়ক আল আমিন বেপারী, রফিক মল্লিক, বিএম সম্রাট, শিহাব হাসান নির্ঝর ও তানঞ্জিল আক্তার তিন্নি।

নবঘোষিত এই কমিটির সদস্য তানভির আহামেদ সাজেন, মনির হোসেন রাফিন, অনিক শুভ্র, আল আমিন হাওলাদার, রফিকুল ইসলাম, রাজিব হোসেন, আব্দুস সালাম শান্ত, সোহেল আরমান, সাকিব শিকদার, মেহেদী মকদম, মিহ্যাইল হোসাইন, সজিব সৈয়াল, রাশেদ ঢালি, ফারিয়ান শিকদার শাহ আলম, রাকিব, আনিক আক্তার, ইসরাত জাহান মিম, আব্দুর রহমান বাবু, শামিম মোল্লা, রিমন মাহমুদ, অনিক হোসাইন, লুৎফর রহমান, রাজ ফকির, অনিক মোল্লা, ইশান মাঝি, কবির বেপারী, সাইফুল ইসলাম সাব্বির শেখ ও দাদন আহামেদ অপু।