রবিবার, ১লা অক্টোবর, ২০২৩ ইং, ১৬ই আশ্বিন, ১৪৩০ বঙ্গাব্দ, ১৬ই রবিউল-আউয়াল, ১৪৪৫ হিজরী
রবিবার, ১লা অক্টোবর, ২০২৩ ইং

নড়িয়ার হেমায়েত আওয়ামী লীগের কেন্দ্রীয় বন ও পরিবেশ উপ-কমিটির সদস্য

নড়িয়ার হেমায়েত আওয়ামী লীগের কেন্দ্রীয় বন ও পরিবেশ উপ-কমিটির সদস্য

শরীয়তপুরের নড়িয়া উপজেরাল রাজনগর ইউনিয়নের কৃতিসন্তান, ঢাকা বিশ্ববিদ্যালয়ের জিয়া হল ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক, বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সদস্য, বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাবেক নির্বাহী সদস্য, আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ-কমিটির দুই বারের সাবেক সহ-সম্পাদক, অতীশ দিপঙ্কর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের মেম্বার বোর্ড অব ট্রাস্টি ও পরিচালক (অর্থ), সাবেক তুখোড় ছাত্রনেতা সৈয়দ হেমায়েত হোসেন আওয়ামী লীগের কেন্দ্রীয় বন ও পরিবেশ উপ-কমিটির সদস্য নির্বাচিত হয়েছেন।

বৃহস্পতিবার (৩১ ডিসেম্বর,২০২০) বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এমপি এবং বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেন স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত হওয়া গেছে।

এদিকে, সাবেক ছাত্রনেতা সৈয়দ হেমায়েত হোসেন’কে আওয়ামী লীগের কেন্দ্রীয় বন ও পরিবেশ উপ-কমিটির সদস্য নির্বাচিত করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এমপি এবং বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেনের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন তিনি।

অন্যদিকে, সাবেক ছাত্রনেতা সৈয়দ হেমায়েত হোসেন আওয়ামী লীগের কেন্দ্রীয় বন ও পরিবেশ উপ-কমিটির সদস্য নির্বাচিত হওয়ায় দলীয় বিভিন্ন স্তরের নেতাকর্মী সহ শুভাকাঙ্খীরা তাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

উল্লেখ্য, সৈয়দ হেমায়েত হোসেন ছাত্রজীবন থেকে বঙ্গবন্ধুর আদর্শের একজন কর্মী হিসেবে পরিচ্ছন্ন রাজনীতি করে আসছেন। তিনি বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক, শিক্ষা ও সেবামূলক প্রতষ্ঠানের সাথে নানাভাবে জড়িত আছেন।


error: Content is protected !!