শুক্রবার, ২২শে জানুয়ারি, ২০২১ ইং, ৮ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ, ৯ই জমাদিউস-সানি, ১৪৪২ হিজরী
শুক্রবার, ২২শে জানুয়ারি, ২০২১ ইং
৩০ জানুয়ারী নড়িয়া পৌরসভার নির্বাচন

নড়িয়ায় আওয়ামী লীগের প্রার্থী এড. আবুল কালাম আজাদের মনোনয়ন বৈধ ॥ ৪ মেয়র প্রার্থীর মনোয়নপত্র স্থগিত

নড়িয়ায় আওয়ামী লীগের প্রার্থী এড. আবুল কালাম আজাদের মনোনয়ন বৈধ ॥ ৪ মেয়র প্রার্থীর মনোয়নপত্র স্থগিত

শরীয়তপুরের নড়িয়া পৌরসভা নির্বাচনে ৪ মেয়র প্রার্থীর মনোয়নপত্র স্থগিত করা হয়েছে। রবিবার (৩ জানুয়ারী) মনোনয়ন পত্র যাচাই বাছাই শেষে নির্বাচনের রিটার্নিং অফিসার তাদের মনোনয়নপত্র স্থগিত করেন।

যাদের মনোনয়নপত্র স্থগিত করা হয়েছে তারা হলেন আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী বর্তমান মেয়র শহিদুল ইসলাম বাবু রাড়ী, সতন্ত্র প্রার্থী মাহামুদুল হাসান জুয়েল, জাতীয় পার্টির নিরব বেপারী ও সতন্ত্র প্রার্থী পাভেল চৌকিদার। ঋণ খেলাপি ও তথ্য গোপনের দায়ে তাদের মনোনয়নপত্র স্থগিত করা হয়েছে।

এ পৌরসভায় মেয়র প্রার্থী ছিলেন ১০ জন। এদের মধ্যে আওয়ামী লীগের প্রার্থী এড. আবুল কালাম আজাদ, বিএনপির প্রার্থী সৈয়দ রিন্টু বেপারী ও ইসলামি আন্দোলনের হাজী সামছুদ্দিন মোল্যার মনোয়নপত্র বৈধ ঘোষনা করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক বাবু অনল কুমার দে, নড়িয়া নির্বাচন অফিসার আতিয়ার রহমান, জাজিরা নির্বাচন অফিসার মনজুরুল আলম, জেলা জাতীয় পার্টির সভাপতি মাসুদুর রহমান, নড়িয়া উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক হাচানুজ্জামান খোকন, সাংগঠনিক সম্পাদক ভিপি চুন্নু।

যাচাই বাছাই শেষে করার পর ১০ জন মেয়র প্রার্থীর মাঝে চার জনের মনোয়নপত্র স্থগিত করেন জেলা নির্বাচন অফিসার মোহাম্মদ জাহিদ হাসান। ৩০ জানুয়ারী নড়িয়া পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হবে।