বৃহস্পতিবার, ৪ঠা মার্চ, ২০২১ ইং, ১৯শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ২০শে রজব, ১৪৪২ হিজরী
বৃহস্পতিবার, ৪ঠা মার্চ, ২০২১ ইং

নড়িয়ায় ভাষা সৈনিক ডা: গোলাম মাওলাসহ সকল শহীদদের সম্মানে নির্মাণ হচ্ছে শহীদ মিনার

নড়িয়ায় ভাষা সৈনিক ডা: গোলাম মাওলাসহ সকল শহীদদের সম্মানে নির্মাণ হচ্ছে শহীদ মিনার

শরীয়তপুরের নড়িয়া উপজেলার মোক্তারের চরে ভাষাসৈনিক ডা: গোলাম মাওলার বাড়ির সামনে মোক্তারের চর ইউনিয়ন পরিষদ কম্পাউন্ডে শহীদ মিনারের নির্মাণ কাজের শুভ উদ্বোধন করা হয়েছে। পানিসম্পদ উপমন্ত্রী ও শরীয়তপুর-২ আসনের সংসদ সদস্য একেএম এনামুল হক শামীমের নির্দেশে ও মোক্তারের চর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহ আলম চৌকিদারের সার্বিক তত্ত্বাবধায়নে শহীদ মিনারের প্রথম স্থপতি একুশে পদকপ্রাপ্ত ভাষাসৈনিক ডা: গোলাম মাওলাসহ সকল শহীদদের শ্রদ্ধা ও সম্মান জানাতে এ শহীদ মিনার নির্মাণ করা হচ্ছে।

মঙ্গলবার (৯ ফেব্রুয়ারি) বেলা ১১ টার দিকে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শহীদ মিনারের নির্মাণ কাজের উদ্বোধন করেন ভাষা সৈনিক গোলাম মাওলার সুযোগ্য ছেলে ডা: গোলাম ফারুক।

এ সময় মোক্তারের চর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহ আলম চৌকিদার, মোক্তারের চর ভাষাসৈনিক ডাক্তার গোলাম মাওলা পাঠাগারের সভাপতি আব্দুর রহমান, ত্রাণ ও দুর্যোগ নড়িয়া উপজেলা অধিদপ্তরের সহকারী প্রকৌশলী সোহেল অভি, মোক্তারের চর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাসান মাস্টার, সাধারণ সম্পাদক শের আলী মাদবর, আওয়ামী লীগ নেতা মহসিন ঢালী, ইতালী আওয়ামী লীগ নেতা ফরুক খালাসী, সংশ্লিষ্ট ইউনিয়ন পরিষদের মেম্বারসহ অন্যান্য কর্মকর্তা-কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।