বুধবার, ২৮শে জুলাই, ২০২১ ইং, ১৩ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ১৮ই জিলহজ্জ, ১৪৪২ হিজরী
বুধবার, ২৮শে জুলাই, ২০২১ ইং

নড়িয়ায় অসহায় কর্মহীনদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করলেন প্রশাসন ও সেনাবাহিনী

নড়িয়ায় অসহায় কর্মহীনদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করলেন প্রশাসন ও সেনাবাহিনী

করোনা মহামারীর তৃতীয় ঢেউয়ের লকডাউনে কর্মহীন হয়ে পড়া অসহায় মানুষগুলো দিন দিন আরও বেশি দুর্ভোগে পড়েছেন। তাদের এই অসহায় জীবনের পাশে দাঁড়িয়েছে উপজেলা প্রশাসন ও সেনাবাহিনী।

শরীয়তপুরের নড়িয়ায় উপজেলা প্রশাসন ও সেনাবাহিনীর যৌথ উদ্যোগে লকডাউনে অসহায় হয়ে পড়া কর্মহীন সাধারণ মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

০৮ জুলাই বৃহস্পতিবার দুপুর দেড়টায় নড়িয়া পৌরসভা চত্বরে স্বাস্থ্যবিধি মেনে কর্মহীন অসহায় মানুষের মাঝে এই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। উপজেলা দুর্যোগ ও ত্রাণ শাখা এবং জাজিরা সেনানিবাসের ৯৯ কম্পোজিট ব্রিগেড এর পক্ষ থেকে নড়িয়ার প্রায় অর্ধশত পরিবারকে এসব ত্রাণ সামগ্রী দেয়া হয়। এছাড়া ৩৩৩ এ কল দিলে উপজেলা প্রশাসনের পক্ষ থেকেও বাড়িতে পৌঁছে দেয়া হয় খাদ্য সহায়তা।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার শেখ রাসেদুজ্জামান, জাজিরা সেনানিবাসের ৯৯ কম্পোজিট ব্রিগেড এর ক্যাপ্টেন মেজবাউল হাসান, পৌর মেয়র আবুল কালাম আজাদ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাসানুজ্জামান খোকন, উপজেলা মুক্তিযোদ্ধা সাবেক ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মুজিবুর রহমান, উপজেলা দুর্যোগ ও ত্রাণ শাখার উপ প্রকৌশলী মোঃ সোহেল আহমেদ অভি, উপজেলা সক লীগের সাধারণ সম্পাদক রফিক হাওলাদার সহ অন্যান্যরা।