শুক্রবার, ১৭ই সেপ্টেম্বর, ২০২১ ইং, ২রা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ১০ই সফর, ১৪৪৩ হিজরী
শুক্রবার, ১৭ই সেপ্টেম্বর, ২০২১ ইং

ছাত্র-ছাত্রীদের উদ্যেশ্যে: এ কে এম শহীদুল হক

ছাত্র-ছাত্রীদের উদ্যেশ্যে: এ কে এম শহীদুল হক

স্বাগত প্রিয় শিক্ষাথীবৃন্দ।
আল্লাহর ইচ্ছায় এবং সরকারের নানা উদ্যোগের ফলশ্রুতিতে করোনা সংক্রমনের হার ক্রমহ্রাস পাওয়ায় আগামী ১২ সেপ্টেম্বর ২০২১ খ্রী: হতে দেড় বছর পর শিক্ষা প্রতিষ্ঠান খুলতে যাচ্ছে। মজিদ জরিনা ফাউন্ডেশন স্কুল এন্ড কলেজ কর্তৃপক্ষ, অধ্যক্ষ ও শিক্ষক মন্ডলি দীর্ঘ দিন পর তাদের প্রাণপ্রিয় শিক্ষাথীদেরকে স্বাগত জানানোর জন্য অপেক্ষা করছেন। ইতিমধ্যে সকল প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। করোনা সংক্রমন প্রতিরোধের প্রয়োজনীয় ব্যবস্থাও নেয়া হয়েছে।

শিক্ষাথীদের পদচারণায় স্কুল ও কলেজ ক্যাম্পাস আবার প্রাণ ফিরে পাবে। ক্যাম্পস মোখরিত হবে তাদের কলরবে। তাদের আনন্দ- উচ্ছাসে ও কুশল বিনিময়ে দূর হবে তাদের মনের বিষন্নতা। মন ভরে উঠবে শিক্ষা অন্বেষায় ও নতুনভাবে জীবন চলার চেতনায়।

অভিভাবকদের অনুরোধ করা যাচ্ছে যে তারা যেন তাদের সন্তানদের অবশ্যই স্কুল – কলেজে পাঠান। শিক্ষাথীরা পরিষ্কার পোশাকে স্বাস্থ্যবিধি মেনে শিক্ষা প্রতিষ্ঠানে আসবে। তাদেরকে বাধ্যতামুলকভাবে নিরাপদ ও পরিষ্কার মাস্ক যথা নিয়মে পরিধান করতে হবে।

কোন শিক্ষাথীর জ্বর, ঠান্ডা বা কাশি থাকলে কোনক্রমেই সে শিক্ষা প্রতিষ্ঠানর আসবে না। সংশ্লিষ্ট অভিভাবক কালবিলম্ব না করে তার চিকিৎসার ব্যবস্থা করবেন।

শিক্ষকগণ স্বাস্হ্য বিধি মেনে ডিউটি করবেন। শিক্ষাথীরা স্বাস্থ্য বিধি মেনে চলছে কিনা সেদিকে খেয়াল রাখবেন। তবে শিক্ষাথীদের সাথে কোনক্রমেই রুঢ আচরণ করবেন না।

 

সকলের মঙ্গল কামনায়-

এ কে এম শহীদুল হক
সভাপতি
গভর্নিং বডি
মজিদ জরিনা ফাউন্ডেশন স্কুল এন্ড কলেজ
শরীয়তপুর ও সাবেক আইজিপি, বাংলাদেশ পুলিশ।