বৃহস্পতিবার, ২৭শে জানুয়ারি, ২০২২ ইং, ১৩ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৪শে জমাদিউস-সানি, ১৪৪৩ হিজরী
বৃহস্পতিবার, ২৭শে জানুয়ারি, ২০২২ ইং
নড়িয়ার ভোজেশ্বর ইউপি চেয়ারম্যান প্রার্থী

শহিদুল ইসলাম সিকদারের জনসংযোগে জনতার ঢল

শহিদুল ইসলাম সিকদারের জনসংযোগে জনতার ঢল

পঞ্চম ধাপে অনুষ্ঠিত আসন্ন ইউনিয়ন ইউপি নির্বাচনকে সামনে রেখে শরীয়তপুরের নড়িয়া উপজেলার ভোজেশ্বর ইউনিয়নে সাবেক বারবার নির্বাচিত চেয়ারম্যান আলী আহম্মেদ সিকদার-এর সুযোগ্য সন্তান ও নড়িয়া উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধরণ সম্পাদক চেয়ারম্যান প্রার্থী শহিদুল ইসলাম সিকদার-এর ডাকে সাড়া দিয়ে মিছিল ও গণসংযোগে হাজার হাজার জনসাধারণের ঢল নামে এবং পরবর্তীতে এ হাজার হাজার জনসাধারণ মিছিল ও গণসংযোগ শেষে তার নিজ বাড়িতে দোয়া মাহফিল ও গণভোজে অংশগ্রহণ করে।

শনিবার (২৭ নভেম্বর) মিছিলটি ভোজেশ্বর বাজারের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে সংক্ষিপ্ত সময়ে গণসংযোগ করে দোয়া মাহফিল ও গণভোজে অংশগ্রহণ করে।

মিছিল ও গণসংযোগে সাবেক চেয়ারম্যান আলী আহম্মেদ সিকদার ও ভোজেশ্বর বাজার কমিটির সভাপতি ইদ্রিস গোরাপীসহ আওয়ামীলীগ ও সহযোগী অঙ্গ সংগঠণের নেতাকর্মী এবং ভোজেশ্বর ইউনিয়নের সর্বস্তরের হাজার হাজার সমর্থনকারী যোগ দেয়।

এ সময় চেয়ারম্যান প্রার্থী শহিদুল ইসলাম সিকদার বলেন, জনকল্যাণের লক্ষ্যে বিগত দিনে আমার বাবা আলী আহম্মেদ সিকদার ভোজেশ্বর ইউনিয়নে তিনবার চেয়ারম্যান হয়েছে। যার কারনে আমার বাবার পাশাপাশি আমারও আপনাদের অনেক খেদমত করার সুযোগ হয়েছে। আমি যদি নির্বাচিত হতে পারি, ভোজেশ্বর ইউনিয়নের অসমাপ্ত কাজ সমাপ্ত করবো এবং আমার নেতা পানিসম্পদ উপমন্ত্রী এনামুল হক শামীমের সহযোগিতা নিয়ে ভোজেশ্বর ইউনিয়নকে একটি আধুনিক ও মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলবো ইনশাআল্লাহ।