বৃহস্পতিবার, ২৭শে জানুয়ারি, ২০২২ ইং, ১৩ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৪শে জমাদিউস-সানি, ১৪৪৩ হিজরী
বৃহস্পতিবার, ২৭শে জানুয়ারি, ২০২২ ইং

হাজী আলী আহমেদ কাজীর নির্বাচনী অঙ্গীকারনামা সম্পর্কে মিথ্যা অপপ্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন

হাজী আলী আহমেদ কাজীর নির্বাচনী অঙ্গীকারনামা সম্পর্কে মিথ্যা অপপ্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন

আজ বিঝারী ইউনিয়ন পরিষদের সামনে সংবাদ সম্মেলন করেন আসন্ন বিঝারী ইউনিয়ন পরিষদ নির্বাচনে চশমা প্রতীক নিয়ে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করা হাজী আলী আহমেদ কাজী।

তিনি অভিযোগ করেন গতকাল আসন্ন বিঝারী ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে একটি ইশতেহার প্রকাশ করি, সেখানে আমি উল্লেখ করেছিলাম বিগত দিনে এই ইউনিয়নে অনেকেই চেয়ারম্যান হয়েছে কিন্তু কেহ পরিষদের ভবনটি করতে পারে নাই, কারন কেহ জমি দিতে রাজী হয়নি। আমি ইশতেহারে লিখেছিলাম আমি চেয়ারম্যান হতে পারলে, আমার নিজস্ব অর্থায়নে বিঝারী বাজারের আশেপাশে কোন জমি ক্রয় করে তারপর ভবন তৈরী করে দিবো। কিন্তু একটি কুচক্রী মহল আমার জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে মিথ্যা প্রচার করে যে আমি চেয়ারম্যান হতে পারলে, পরিষদ ভবন ধামারন ও ত্রিপলি এলাকার মাঝামাঝি স্হানে নিয়ে যাবো।

এই বলে ফেসবুকে ও এলাকায় লিফলেট বিলি করে গুজব ছড়াচ্ছে। আমি ইতিমধ্যে আইনশৃংখলা রক্ষাকারী বাহিনীর কাছে অভিযোগ দিয়েছি। আমি এই সংবাদ সম্মেলনের মাধ্যমে বিঝারী ইউনিয়ন বাসীকে জানিয়ে দিতে চাই যে বিঝারী ইউনিয়ন পরিষদের ভবন বিঝারী বাজারের আশেপাশেই থাকবে ইনশাআল্লাহ। কুচক্রী মহল যতই গুজব ছড়াক আগামী ৫ তারিখে জানগন ইহার দাঁতভাঙা জবাব দিবে ইনশাআল্লাহ।

বিঝারী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান জামাল ঢালী বলেন,জনপ্রিয়তা দেখে অনেকের মাথা খারাপ হয়েগেছে তাই তারা বিভিন্ন মাধ্যমে অপপ্রচার চালাচ্ছে, বিঝারী ইউনিয়ন পরিষদ নির্বাচনে জনগন শান্তিপূর্ণভাবে ভোট দিবে, এখানে কোন অপশক্তি কিছুই করতে পারবেনা। সংবাদ সম্মেলনে বিঝারী ইউনিয়নের গন্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।