বৃহস্পতিবার, ২৭শে জানুয়ারি, ২০২২ ইং, ১৩ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৪শে জমাদিউস-সানি, ১৪৪৩ হিজরী
বৃহস্পতিবার, ২৭শে জানুয়ারি, ২০২২ ইং

নশাসন ইউনিয়নে সংরক্ষিত আসনের সদস্য পদে রোমানা বিজয়ী

নশাসন ইউনিয়নে সংরক্ষিত আসনের সদস্য পদে রোমানা বিজয়ী
শরীয়তপুরের নড়িয়া উপজেলার নশাসন ইউনিয়নের ৭, ৮ ও ৯ নম্বর সংরক্ষিত আসনের সদস্য পদে রোমানা হেলিকপ্টার প্রতীকে ৯২৫ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী পারুল বেগম তালগাছ প্রতীক নিয়ে পেয়েছেন ৮৮৪ ভোট। এছাড়া একই আসনে শিরিন আক্তার মাইক প্রতীকে পেয়েছেন ২৩১ ভোট।
গত ৫ জানুয়ারি সকাল ৮টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত একটানা নশাসন ইউনিয়নসহ নড়িয়া উপজেলার ১৪টি ইউনিয়নে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। ভোট গণনা শেষে রাত ৮টার দিকে নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা ভোটের ফলাফল ঘোষণা করেন। এতে নশাসন ইউনিয়নের ৭, ৮ ও ৯ নম্বর সংরক্ষিত আসনের সদস্য পদে এই প্রথম হেলিকপ্টার প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করে রোমানা ভোট জয়লাভ করেন।
নশাসন ইউনিয়নের মাঝিকান্দি গ্রামের ব্যবসায়ী মোঃ নুরুজ্জামান হাওলাদারের স্ত্রী রোমানা জনসেবার মানসিকতা নিয়ে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করেন। ভোটাররাও রোমানার প্রতি আস্থা ও বিশ্বাস রেখে তাকে মূল্যবান ভোট দিয়ে নির্বাচিত করেন।

রোমানা বলেন, নশাসন ইউনিয়নের ৭, ৮ ও ৯ নম্বর ওয়ার্ডের ভোটাররা আমার প্রতি আস্থা ও বিশ্বাস রেখে ভালোবেসে তাদের মূল্যবান ভোট দিয়ে আমাকে নির্বাচিত করেছেন। এজন্য আমি তাদেরকে ধন্যবাদ জানাই। আমি তাদের প্রতি চির কৃতজ্ঞ। আমি চেষ্টা করব আমার নির্বাচনী এলাকার সকল শ্রেণী পেশার মানুষের পাশে থাকার। আমি পিছিয়ে পড়া নারী সমাজকে এগিয়ে নিতে কাজ করে যাবো। বিশেষ করে নারীর প্রতি সহিংসতা বন্ধ, নারী অধিকার রক্ষা, বাল্যবিবাহ মুক্ত সমাজ প্রতিষ্ঠা ও নারী শিক্ষা প্রসারে আমি কাজ করে যাবো। এজন্য আমি সকলের সহযোগিতা কামনা করছি।