বুধবার, ৫ই অক্টোবর, ২০২২ ইং, ২০শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ৯ই রবিউল-আউয়াল, ১৪৪৪ হিজরী
বুধবার, ৫ই অক্টোবর, ২০২২ ইং

নড়িয়ার রাজনগরে সৈয়দ হেমায়েতের পিতার ৩য় মৃত্যুবার্ষিকী পালিত

নড়িয়ার রাজনগরে সৈয়দ হেমায়েতের পিতার ৩য় মৃত্যুবার্ষিকী পালিত

আওয়ামী লীগের কেন্দ্রীয় বন ও পরিবেশ উপ কমিটির সদস্য, অতিশ দিপঙ্কর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের মেম্বার বোর্ড অব ট্রাস্ট্রিজ ও পরিচালক (অর্থ) এবং সাবেক তুখোড় ছাত্রনেতা সৈয়দ হেমায়েত হোসেন এর পিতা শরীয়তপুরের নড়িয়ার রাজনগরের ক্রোকির চর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সাবেক শিক্ষক ও ম্যানেজিং কমিটির সাবেক সভাপতি হাজী আব্দুল মালেক মাস্টারের ৩য় মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে।

এ উপলক্ষে বুধবার (৩১ আগস্ট) বিকালে বিদ্যালয়ের হল রুমে হাজী আব্দুল মালেক মাস্টার স্মৃতি পাঠাগারের উদ্যোগে মেধাবী শিক্ষার্থীদের বৃত্তিপ্রদান, আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। ম্যানেজিং কমিটির সভাপতি সৈয়দ মিজানুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় বন ও পরিবেশ উপ কমিটির সদস্য, অতিশ দিপঙ্কর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের মেম্বার বোর্ড অব ট্রাস্ট্রিজ ও পরিচালক (অর্থ) এবং সাবেক তুখোড় ছাত্রনেতা সৈয়দ হেমায়েত হোসেন। বিশেষ অতিথি ছিলেন, মাস্টার আজিজুল হক, এসএম শাহাদাত হোসেন, এসএম রিপন, এমএস শাহআলম, যাত্রাবাড়ী থানার এসআই সৈয়দ মনিরুজ্জামান, আওয়ামী লীগের কেন্দ্রীয় ধর্ম বিষয়ক উপ কমিটির সদস্য মাসুদুল হাসান অলড্রিন, রাজনগর ইউপি চেয়ারম্যান আবু আলেম মাদবর, উপজেলা আওয়ামী লীগের সদস্য দাদন মীরবহর, মজিবর রহমান মেলকার।

এসময় উপস্থিত ছিলেন, শিক্ষক নেতা মাস্টার সাইদুল হক মুন্না,যুবলীগ নেতা মাসুদ রাড়ী, ছাত্রলীগ মো. উজ্জ্বল প্রমূখ। এসময় রাজনগর ইউনিয়নের সকল শিক্ষাপ্রতিষ্ঠানের মেধাবী শিক্ষার্থীদের মাঝে বৃত্তিপ্রদান করা হয়৷


error: Content is protected !!