বুধবার, ৫ই অক্টোবর, ২০২২ ইং, ২০শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ৯ই রবিউল-আউয়াল, ১৪৪৪ হিজরী
বুধবার, ৫ই অক্টোবর, ২০২২ ইং

গোডাউনসহ তিনটি প্রতিষ্ঠানে আগুনে পুড়ে প্রায় ২০’লক্ষ টাকার ক্ষয়ক্ষতি

গোডাউনসহ তিনটি প্রতিষ্ঠানে আগুনে পুড়ে প্রায় ২০’লক্ষ টাকার ক্ষয়ক্ষতি

শরীয়তপুরের নড়িয়ায় গভীর রাতে আগুন লেগে একটি গুদাম ঘর ও দুটি দোকান পুড়ে ছাই হয়ে যায়। গত ২০ আগষ্ট ২০২২ তারিখে উপজেলার ভোজেশ্বর ইউনিয়নের চান্দনী এলাকার মৃত আরব আলী বেপারীর ছেলে মো: আ: লতিফ বেপারীর দুগ্ধ খামারের গুদাম ঘরসহ আরও দুটি দোকান ঘরে আনুমানিক সাড়ে ৩টার দিকে এ আগুন লাগার ঘটনাটি ঘটে। এতে প্রায় ২০’লক্ষ টাকার মালামাল ক্ষতিগ্রস্ত হয়। এ বিষয়ে মো: আ: লতিফ বেপারী গত ২১ আগষ্ট নড়িয়া থানায় একটি সাধারণ ডায়েরি করেন।

আ: লতিফ বেপারীর ছেলে আবু বকর ও স্থানীয় সূত্রে জানা যায়, গত ২০ আগষ্ট শনিবার দিবাগত রাত আনুমানিক সাড়ে ৩টায় একটি দুগ্ধ খামারের গোডাউনে আগুন লেগে প্রায় ১৭’লক্ষ টাকার মালামাল ক্ষতিগ্রস্ত হয়। এছাড়া আরও দুটি দোকানে আগুন পুড়ে ছাই হয়ে যায়। এতে প্রায় ৩’লক্ষ টাকার মালামাল ক্ষতিগ্রস্ত হয়। পরে ফায়ার সার্ভিসের প্রতিনিধি দল এসে আগুন নিয়ন্ত্রণে আনে।

এব‍্যাপারে শরীয়তপুর ফায়ার সার্ভিসের উপপরিচালক সেলিম মিয়া বলেন, শরীয়তপুর চান্দনীতে আগুন লেগে আ: লতিফ বেপারীর দুগ্ধ খামালের গুদাম ঘরসহ আরও দুটি দোকান পুড়ে যাওয়ার ঘটনা ঘটেছে। গত ২০ আগষ্ট রাত সাড়ে ৩টার দিকে এ আগুন লাগার খবর পেয়ে ফায়ার সার্ভিসের মাধ্যমে তা নিয়ন্ত্রণ করতে সক্ষম হয়। ঘটনার তদন্ত এখনো হয়নি। তবে তিনি স্থানীয় জনসাধারণের থেকে জানতে পেরেছেন, বৈদ‍্যুতিক সার্কিট থেকে আগুনের সূত্রপাত হতে পারে!

ভোজেশ্বর ফাড়ি ইনচার্জ এস আই আসাদ বলেন, চান্দনীতে গত ২০ আগষ্ট রাতে একটি দুগ্ধ খামারের গোডাউনে আগুন লেগে গোডাউনসহ দুটি দোকান পুড়ে যায়। ফায়ার সার্ভিস আগুন নিয়ন্ত্রণে আনে। আমি সরেজমিনে গিয়েছিলাম। বিদ‍্যুতের সর্ট সার্কিট থেকে আগুন লাগতে পারে বলে ধারনা করা হচ্ছে। এ ব‍্যাপারে নড়িয়া একটি সাধারণ ডায়েরি হয়েছে।


error: Content is protected !!