Saturday 13th July 2024
Saturday 13th July 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/rudrabarta.net/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

নড়িয়ার বিঝারী উপসী তারাপ্রসন্ন উচ্চ বিদ্যালয়ে অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত

নড়িয়ার বিঝারী উপসী তারাপ্রসন্ন উচ্চ বিদ্যালয়ে অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত

বিদ্যালয়ের অনূকূল পরিবেশ সৃষ্টি শিক্ষার মানোন্নয়নে লক্ষে শরীয়তপুরের নড়িয়া উপজেলার ঐতিবাহী বিঝারী উপসী তারাপ্রসন্ন উচ্চ বিদ্যালয়ে অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (৬ জুন) বিকালে বিদ্যালয়ে ক্যাম্পাসে এ সমাবেশ অনুষ্ঠিত হয়। বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি শহিদুল আলম রতন হাওলাদারের সভাপতিত্বে এবং সহকারী শিক্ষক হাফিজুর রহমান ও আতাউর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, ভোজেশ্বর ইউপি চেয়ারম্যান শহিদুল ইসলাম সিকদার। বিশেষ অতিথি ছিলেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার ফজলুল হক, একাডেমিক সুপার ভাইজার শফিকুল ইসলাম। প্রধান আলোচক ছিলেন, স্কুলের প্রধান শিক্ষক শেখ নুরুল আমীন রতন। বক্তব্য রাখেন, আলো মেম্বার, পাপিয়া সুলতানা, মোহাম্মদ আলী প্রমূখ।

এসময় স্থানীয় জনপ্রতিনিধি, বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থী, অভিভাবক ও গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এসময় স্কুলের প্রধান শিক্ষক শেখ নুরুল আমীন রতন বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা শিক্ষা ব্যবস্থাকে বিশ্বমানের করতে কাজ করে চলছেন। আর মাননীয় পানি সম্পদ উপমন্ত্রী ও শরীয়তপুর-২ আসনের সংসদ সদস্য একেএম এনামুল হক শামীম এমপির নেতৃত্বে নড়িয়া ও সখিপুরে ব্যাপক উন্নয়ন হচ্ছে। তারই ধারাবাহিকতায় নড়িয়া ও সখিপুরের শিক্ষা ব্যবস্থাকে বিশ্বমানের করতে করে চলেছেন। বিঝারী উপসী তারাপ্রসন্ন উচ্চ বিদ্যালয়ে নতুন ভবন করে দিচ্ছেন। তার কারণেই এই স্কুলের ব্যাপক উন্নয়ন হচ্ছে। বিদ্যালয়ের অনূকূল পরিবেশ সৃষ্টি শিক্ষার মানোন্নয়নে লক্ষে সবাইকে এগিয়ে আসতে হবে। পাশাপাশি দেশের উন্নয়ন, অগ্রগতি ও সমৃদ্ধির ধারা অব্যহত রাখতে বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনাকেই প্রয়োজন। এবং নড়িয়া ও সখিপুরে উন্নয়ন, অগ্রগতি ও সমৃদ্ধির ধারা অব্যহত রাখতে জননেতা একেএম এনামুল হক শামীমকেই প্রয়োজন।