Wednesday 21st February 2024
Wednesday 21st February 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/rudrabarta.net/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

বিএনপি যতই যড়যন্ত্র করুক না কেন তাদের দাতভাঙ্গা জবাব দিতে হবে। উপমন্ত্রী এনামুল হক শামীম এমপি ।

বিএনপি যতই যড়যন্ত্র করুক না কেন তাদের দাতভাঙ্গা জবাব দিতে হবে। উপমন্ত্রী এনামুল হক শামীম এমপি ।

পানি সম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম এমপি বলেছেন, বাংলাদেশের মানুষ বিশ্বাস করেন বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার বিকল্প শেখ হাসিনা ছাড়া আর কেউ নেই।

আগামি জানুয়ারী মাসে অনুষ্ঠিত দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে দেশের মানুষ নৌকায় ভোট দিয়ে পুনরায় শেখ হাসিনাকেই পঞ্চম বারের মত দেশের প্রধানমন্ত্রী বানাবেন।

তিনি ২৪ নভেম্বর বৃহস্পতিবার বিকেলে নড়িয়া উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে নড়িয়া পৌরসভা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠেনর আয়োজনে অনুষ্ঠিত বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

এসময় তিনি আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার যাদুকরি উন্নয়ন ও তার প্রতি দেশের মানুষের বিশ্বাস ভালবাসা দেখে, ঈর্ষানিত হয়ে উন্নয়ন ধ্বংস করতে দেশবিরোধী দেশি ও আন্তর্জাতিক ষড়যন্ত্রে লিপ্ত হয়ে বিএনপি জ্বালাও পোড়াও করে পুলিশসহ সাধারণ মানুষ হত্যায় মেতে উঠেছে।

নির্বাচন বানচাল করার অপচেষ্টা করছে। কিন্তু বিএনপি যতই যড়যন্ত্র করুক না কেন তার দাত ভাঙ্গা জবাব দিবে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকায় ভোট দিয়ে দেশের মানুষ।

নড়িয়া পৌর সভা সভাপতি শহিদুল ইসলাম এর সভাপতিত্বে বর্ধিত সভায় উপস্থিত ছিলেন মেয়র আবুল কালাম আজাদ, সভাপতি ফজলুর হক মাল, সম্পাদক হাসানুজ্জামান খোকন, কাউন্সিলর আবু জাফর শেষ সহ নড়িয়া উপজেলা ও নড়িয়া পৌরসভা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।