Wednesday 21st February 2024
Wednesday 21st February 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/rudrabarta.net/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

শরীয়তপুরে বিএনপির হরতালে সড়ক অবরোধ, টায়ারে আগুন

শরীয়তপুরে বিএনপির হরতালে সড়ক অবরোধ, টায়ারে আগুন

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের তপশিল বাতিল, সরকারের পদত্যাগ, নির্দলীয় সরকার গঠন ও কারাবন্দি নেতাদের মুক্তির দাবিতে ঘোষিত বিএনপির ৯ম ধাপে ৪৮ ঘণ্টার হরতালে প্রথম দিন শরীয়তপুরের নড়িয়ায় সড়ক অবরোধের ঘটনা ঘটেছে।

রবিবার (০৩ ডিসেম্বর) ভোরে সুরেশ্বর-ঘড়িষার রোডে আলী হোসেন মাঝীর বাড়ির ব্রিজের সাথে পাকা রাস্তার উপর প্রায় ২ ফুট উচু করে ট্রাকে ট্রাকে বালি ফেলে রাস্তা ব্যারিকেড দেয় যুবদলের নেতাকর্মীরা। এ সময় টায়ারে আগুন জ্বালিয়ে যান চলাচল ব্যাহত করা হয়।

স্থানীয়রা জানান, ভোরে হঠাৎ করে বিএনপির নেতাকর্মীরা রাস্তায় বালি ফেলে দিয়ে যান চলাচল বন্ধ করে দেয়। এতে ঢাকা-খুলনা মহাসড়কের গুরুত্বপূর্ণ এই অংশে যানজটের সৃষ্টি হয়।

খবর পেয়ে নড়িয়া থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। পরে পুলিশ বালি সরিয়ে দিয়ে যান চলাচল স্বাভাবিক করে।

অতিরিক্ত পুলিশ সুপার (নড়িয়া সার্কেল) মো. আহসান হাবীব বলেন, ঘটনা শুনে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। পরে পুলিশ গিয়ে বালি সরিয়ে যান চলাচল স্বাভাবিক করে। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

এদিকে, হরতালকে কেন্দ্র করে জেলায় আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে পুলিশ কঠোর অবস্থানে রয়েছে। সড়কগুলোতে পুলিশ মোতায়েন করা হয়েছে।