Friday 1st March 2024
Friday 1st March 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/rudrabarta.net/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

নড়িয়া সরকারি রাস্তার গাছ কর্তন, টেন্ডার ছাড়া গাছ বিক্রয়

নড়িয়া সরকারি রাস্তার গাছ কর্তন, টেন্ডার ছাড়া গাছ বিক্রয়

শরীয়তপুর নড়িয়া পৌরসভার লোংসিন সরকারি রাস্তার পাসের আট টি সীল করই গাছ যার মূল্য প্রায় দুই লক্ষ টাকা লোংসিন উচ্চ বিদ্যালয় ম্যানিজিং কমিটির লোকজন কোন বিঞ্জপ্তি ছারা কাঠ ব্যবসায়ি রিপন খলিফা নিকট এক লক্ষ দশ হাজার টাকা বিক্রী করেন।
গতকাল সকালে গাছ কাটার ষ্হানে গেলে লেনিসিং উচ্চ বিদ্যালয়ের প্রধান শিখক মাস্টার শাহ আলম বলে আমাদের গাছ আমরা বিক্রি করেছি তবে কয়ে জন গাছ কেনা বেচা করে তাদের নিকট যোগাযোগ করেছি কেহ বলে ৬০ হাজার আবার কেহ বলে ৯০ হাজার রিপন খলিফা নিকট ১লাখ ১০হাজার টাকা মোট ৮টি করই গাছ বিক্রী করেছি। আমাদের কাছে কোন সরকারি বা পৌরসভার অনুমতি নাই।
পৌরসভার তসিল অফিসের স্টাব বলেন মাস্টার শাহ আলম সাব আমাকে বিভিন্ন ভাবে হুমকিধামকি দিয়েছে এবং আমাকে সাংবাদিকদের দালাল বলেছে এর আমি বিচাই চাই। আমি সাথেসাথে মোবাইলের মাধ্যমে তসিলদার সাবকে জানিয়াছি। আমার কি অপরাদ জানতে চাই। সাব আমাকে আসতে বলেছে আসি আরছি।
বিদ্যালয়ের প্রধান শিক্ষক শাহ আলম মোটো ফোনে স্থানীয় সাংবাদিকদের বলেন আর কোন কাম পাওনা যেখানে সেখান এসে কেমেরা ফোটাও টাকা লাগলে বলতা দুই চার হাজার দিয়া দিতাম, কামটা ভাল করলা না মনে রাইখ পরে দেইখা লমুনে কত বড় সাংবাদিক হইয়া গেছ ।
উপজেলা সহকারি ভুমি কর্মকর্তা মুহা রাসেদুজ্জামান বলেন আমি তসিল অফিসের কর্মকর্তাদের পাঠিয়ে খোজ নিয়েছি এবং গাছ কাটা বন্ধ করে দিয়েছি। যারা গাছ কাটছে তাদের বিরোধে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।