সোমবার, ১৫ই আগস্ট, ২০২২ ইং, ৩১শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ, ১৭ই মুহাররম, ১৪৪৪ হিজরী
সোমবার, ১৫ই আগস্ট, ২০২২ ইং

নড়িয়ায় অশান্তি সৃষ্টিকারীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে: উপমন্ত্রী এনামুল হক শামীম

নড়িয়ায় অশান্তি সৃষ্টিকারীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে: উপমন্ত্রী এনামুল হক শামীম

নড়িয়াতে যারা শান্তি শৃঙ্খলা নষ্ট করে অশান্তি সৃষ্টি করবে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে বলে মন্তব্য করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও পানিসম্পদ মন্ত্রণালয়ের উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম এমপি। বৃহস্পতিবার (৪ জুলাই) দুপুর ১২টার দিকে নড়িয়া উপজেলা পরিষদের মাসিক সভায় তিনি এ মন্তব্য করেন।
উপমন্ত্রী শামীম বলেন, নড়িয়াবাসী শান্তিতে বসবাস করতে চায়। নড়িয়াবাসীর এই শান্তি শৃঙ্খলা যারা নষ্ট করবে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে। নড়িয়াতে পরপর দুটি হত্যাকান্ডের ঘটনা ঘটেছে। এই, হত্যাকান্ডের সাথে কারা জড়িত এবং কি কারণে এই  হত্যাকান্ডের ঘটানো হয়েছে তা তদন্তের মাধ্যমে উদঘাটন করা হবে। কারো ব্যক্তিগত বা পারিবারিক বিরোধকে রাজনীতিকরণের চেষ্টা করবেন না। কারো ব্যক্তিগত অপরাধের দায় দল নেবে না। যারা খুনাখুনি করে তারা কখনো আওয়ামী লীগের লোক হতে পারেনা।
নড়িয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) মো. মাহাবুর রহমান শেখ এর সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা প্রশাসক কাজী আবু তাহের ও পুলিশ সুপার আব্দুল মোমেন।
এ সময় নড়িয়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জাকির বেপারী, মহিলা ভাইস চেয়ারম্যান নাজমা মোস্তফা সহ উপজেলার সকল ইউপি চেয়ারম্যান, মেম্বার ও সরকারী কার্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।


error: Content is protected !!