সোমবার, ২৩শে মে, ২০২২ ইং, ৯ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ, ২২শে শাওয়াল, ১৪৪৩ হিজরী
সোমবার, ২৩শে মে, ২০২২ ইং

ঋনের টাকা পরিশোধ করতে না পেরে ব্যবসায়ীর আত্মহত্যা

ঋনের টাকা পরিশোধ করতে না পেরে ব্যবসায়ীর আত্মহত্যা

ঋনের টাকা পরিশোধ করতে না পেরে মাদারীপুরের কালকিনিতে মোঃ জাকির হোসেন-(৫৫) নামে এক ব্যবসায়ী আত্মহত্যার অভিযোগ পাওয়া গেছে।

শুক্রবার ২২ এপ্রিল সকালে উপজেলার রমজানপুর ইউনিয়নের দক্ষিণ জজিরা গ্রামে এ ঘটনা ঘটে। নিহত ওই ব্যবসায়ী একই গ্রামের হামেদ খান হাটে তার নিজ ব্যবসায়ী প্রতিষ্ঠানে ফ্যানের সাথে গলায় ফাঁসদিয়ে আত্মহত্যা করে। খবর পেয়ে কালকিনি থানা পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে প্রেরন করেন। নিহত জাকির হোসেন একই এলাকার আব্দুল খালেক হাওলাদারের ছেলে।

এলাকা , পুলিশ ও নিহতের পরিবার সূত্রে যানা গেছে, নিহত ব্যবসায়ী মোঃ জাকির হোসেন দীর্ঘদিন যাবত রমজানপুরের হামেদ খান হাটে ওয়ার্কশপ ও হার্ডওয়্যারের দোদানের ব্যবসা পরিচালনা করে আসছেন। তার ব্যবসায়ী কাজে টাকার প্রয়োজন হওয়ায় বেশ কিছু পরিচিত লোকজন ও বিভিন্ন এনজিও থেকে ঋন নেন। তিনি তার ঋনকৃত টাকার কিস্তি ও পাওনাদারদের টাকা পরিশোধ করতে না পারায় ভোররাতে তার ওয়ার্কশপের দোকানের ফ্যানের সাথে গলায় ফাঁসদিয়ে আত্মহত্যা করে। পরে তার লাশ ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে স্থানীয় লোকজন থানা পুলিকে খবর দেয়। খবর পেয়ে কালকিনি থানার ওসি মোঃ ইশতিয়াক আসফাক রাসেল ও এসআই রাজিব হোসেন সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে গিয়ে নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে প্রেরন করেন।

নিহতের ভাই বাবুল হাওলাদার বলেন, আমার ভাই ঋনের টাকা পরিশোধ করতে না পারায় আত্মহত্যা করেছে।
এ ব্যাপারে কালকিনি থানার ওসি মোঃ ইশতিয়াক আসফাক রাসেল বলেন, খবর পেয়ে নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছি।