• ব্রেকিং নিউজ

    জাজিরায় মোজাফ্ফর শেখের বিরুদ্ধে ষড়যন্ত্র মিথ্যা মামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন

    রুদ্রবার্তা প্রতিবেদক

    প্রকাশিত: ০১ আগস্ট ২০১৯ সময়: ৯:২৯ অপরাহ্ণ 180 বার

    জাজিরায় মোজাফ্ফর শেখের বিরুদ্ধে ষড়যন্ত্র মিথ্যা মামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন

    জাজিরা উপজেলার পূর্বনাওডোবা ইউনিয়নের পাইনপাড়া গ্রামের মো. মোজাফ্ফর শেখের বিরুদ্ধে ষড়যন্ত্র মিথ্যা মামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন করা হয়েছে। বৃহস্পতিবার (১ আগস্ট) বিকেল ৪টা দিকে মঙ্গলমাঝি ছাত্তার মাদবরের ঘাট এলাকায় এ সংবাদ সম্মেলন করে পরিবার ও পূর্বনাওডোবা ইউনিয়নবাসী।
    এ সময় পূর্বনাওডোবা ইউনিয়ন পরিষদ সাবেক (ভারপ্রাপ্ত) চেয়ারম্যান মো. নেছার উদ্দন মাদবর, জাজিরা থানা আওয়ামী লীগের নেতা মোসলেম উদ্দিন, সমাজসেবক সিরাজ কারাল, বাদশা মাদবর, মোজাফ্ফর শেখের স্ত্রী রিনা বেগম, ছেলে বিল্লাল হোসেন, হৃদয় হোসেন, মেয়ে সানজিদা আক্তার, শাশুরি খাদিজা বেগমসহ পূর্বনাওডোবার এলাকবাসী উপস্থিত ছিলেন।
    সংবাদ সম্মেলনে মোজাফ্ফর শেখের পরিবার ও এলাকাবাসী জানায়, গত ১০ মে নড়িয়ায় ৭টি গরুসহ ট্রলার ডাকাতি হয়। পরে ১১ মে নওপাড়া নদীরপাড় এলাকায় ৭টি গরু ও ট্রলারসহ সেলিম বেপারী, এমদাদুল বেপারী ও নুর আলম বেপারীকে স্থানীরা ডাকাত সন্দেহে আটক করে পুলিশে সপর্দ করে। পরে ১৩ মে ভেদরগঞ্জ উপজেলার সখিপুর থানার মধু সরকারের কান্দি গ্রামের নবির হোসেন নড়িয়া থানায় বাদী হয়ে ৭ জনের বিরুদ্ধে ডাকাতি মামলা দায়ের করেন। সেই মামলার ৬নম্বর আসামী করা হয় মোজাফ্ফর শেখ (৪২) কে। মোজাফ্ফরের পরিবার ও পূর্বনাওডোবা এলাকাবাসীর দাবী মোজাফ্ফর নির্দোশ, তাকে ষড়যন্ত্র করে এ ডাকাতি মামলায় জড়ানো হয়েছে। এ মামলা থেকে তাকে অব্যাহতি দেয়া হোক।
    মোজাফ্ফর শেখের স্ত্রী রিনা বেগম বলেন, আমার স্বামী পদ্মা নদীতে মাছ ধরতো। মাছ বিক্রি করে যা পেত দুই ছেলে এক মেয়ের লেখাপড়ার খরচ চালিয়ে সংসার চালাতো। কিন্তু আমার স্বামীকে ষড়যন্ত্র করে ডাকাতি মামলায় জড়ানো হয়েছে। আমার স্বামী সম্পূর্ণ নির্দোশ। মামলা হওয়ার পর তিনমাস যাবত আমার স্বামী পালিয়ে বেড়াচ্ছে। এখন আর সংসার চলে না। সন্তানদের নিয়ে কষ্টে জীবন চলছে। তাই ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা থেকে তাকে খালাস দেয়া হোক।
    জাজিরা থানা আওয়ামী লীগের নেতা মোসলেম উদ্দিন বলেন, যারা খারাপ তাদের বিচার হোক। কিন্তু যারা ভালো তারা যেন হয়রানি না হয়। তবে মোজাফ্ফর ছেলেটা ভালো।
    পূর্বনাওডোবা ইউনিয়ন পরিষদ সাবেক (ভারপ্রাপ্ত) চেয়ারম্যান মো. নেছার উদ্দন মাদবর বলেন, লোক হিসেবে মোজাফ্ফর খুব ভালো মানুষ। পূর্বে তার কোন খারাপ রেকর্ড নাই। ষড়যন্ত্র করে তাকে মিথ্যা মামলায় জড়ানো হয়েছে। আমাদের দাবী তাকে মামলা থেকে মুক্তি দেয়া হোক।

    :: শেয়ার করুন ::

    Comments

    comments

    সংবাদটি ফেইসবুকে শেয়ার করুন

    দৈনিক রুদ্রবার্তা/শরীয়তপুর/০১ আগস্ট ২০১৯/


    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০৩১  
  • ফেসবুকে দৈনিক রুদ্রবার্তা

  • error: নিউজ কপি করা নিষেধ!!