• ব্রেকিং নিউজ

    কালকিনিতে স্কুলের শহীদ মিনার ভেঙ্গে দিয়েছে দূর্বৃত্তরা

    রুদ্রবার্তা প্রতিবেদক

    প্রকাশিত: ২৮ আগস্ট ২০১৯ সময়: ৫:৫২ পূর্বাহ্ণ 48 বার

    কালকিনিতে স্কুলের শহীদ মিনার ভেঙ্গে দিয়েছে দূর্বৃত্তরা

    মাদারীপুরের কালকিনি উপজেলার রমজানপুর আইডিয়াল টেকনিক্যাল একাডেমির শহীদ মিনার রাতের আধাঁরে ভেঙ্গে দিয়েছে দূর্বৃত্তরা। মঙ্গলবার (২৭ আগস্ট) ভোররাতে এ ঘটনা ঘটে। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
    পুলিশ, বিদ্যালয় ও সরেজমিন সুত্রে জানা গেছে, ২১ ফেব্রুয়ারি মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালনের লক্ষ্যে প্রায় ২০ বছর পূর্বে ওই বিদ্যালয়ে শহীদ মিনারটি তৈরী করা হয়। সকালে বিদ্যালয়ে শিক্ষকরা এসে দেখে শহীদ মিনারের তিনটি স্তম্ভের মধ্যে একটি স্তম্ভ সম্পূর্নভাবে ভেঙ্গে দিয়েছে। বিষয়টি বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ মনির হোসেন আকন থানা পুলিশকে জানায়। পরে কালকিনি থানার ওসি মোঃ মোফাজ্জেল হোসেন সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন।
    বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ মনির হোসেন আকন বলেন, আমি সকালে স্কুলে এসে দেখি আমাদের শহীদ মিনার ভাঙ্গা। পরে থানা পুলিশকে খবর দিলে ওসি মোঃ মোফাজ্জেল হোসেনসহ বেশ কয়েকজন মিলে ঘটনাস্থলে আসেন। এবং আমাকে সাধারন ডায়েরি করতে বলেন। তবে কে বা কাহারা এ কাজ করছে বলতে পারবো না।
    এ ব্যাপারে ওসি মোঃ মোফাজ্জেল হোসেন বলেন, খবর পেয়ে আমি ঘটনাস্থলে গিয়েছি। এ ঘটনায় জিডি নেয়া হবে। তদন্ত সাপেক্ষে ব্যাবস্থা নেয়া হবে।

    :: শেয়ার করুন ::

    Comments

    comments

    সংবাদটি ফেইসবুকে শেয়ার করুন

    দৈনিক রুদ্রবার্তা/শরীয়তপুর/২৮ আগস্ট ২০১৯/


    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০  
  • ফেসবুকে দৈনিক রুদ্রবার্তা

  • error: নিউজ কপি করা নিষেধ!!