• ব্রেকিং নিউজ

    শতভাগ বিদ্যুতায়িত হলো জাজিরার নাওডোবা

    রুদ্রবার্তা প্রতিবেদক

    প্রকাশিত: ০৭ অক্টোবর ২০১৯ সময়: ৭:৪৮ পূর্বাহ্ণ 49 বার

    শতভাগ বিদ্যুতায়িত হলো জাজিরার নাওডোবা

    শনিবার (৫ অক্টোবর) বিকেল ৩ টায় শরীয়তপুর পল্লী বিদ্যুৎ সমিতির আয়োজনে জাজিরা উপজেলার নাওডোবা ইউনিয়নের তাহের মল্লিক কান্দি ও মেছের আলী মুন্সি কান্দি গ্রামের ১১৩ জন গ্রাহকের মধ্যে বিদ্যুৎ সংযোগের শুভ উদ্বোধন করা হয়।
    এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শরীয়তপুরের মাটি ও মানুষের প্রাণপ্রিয় নেতা, সাংসদ ইকবাল হোসেন অপু।
    জাজিরা উপজেলা পরিষদের সুযোগ্য চেয়ারম্যান মোবারক আলী শিকদার-এর সভাপতিত্বে বিশেষ অতিথি উপস্থিত ছিলেন, শরীয়তপুর পল্লী বিদ্যুৎ সমিতির জেনারেল ম্যানেজার প্রকৌশলী সোহরাব আলী বিশ্বাস, শরীয়তপুর জেলা যুবলীগের সাধারণ সম্পাদক নুহুন মাদবর, জাজিরা উপজেলা পল্লী বিদ্যুৎ সমিতির জোনাল অফিসের ডিজিএম সঞ্জিত কুমার মন্ডল, আ: রাজ্জাক, মিজানুর রহমানসহ আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগ পল্লী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ প্রমূখ।
    এ সময় উপস্থিত অতিথির বক্তব্যে বক্তারা বলেন, বাংলাদেশের সফল প্রধানমন্ত্রী জননেত্রী “শেখ হাসিনার উদ্যোগ, ঘরে ঘরে বিদ্যুৎ” এ প্রতিশ্রুতির সফল বাস্তবায়নের মাধ্যমে আজ নাওডোবা ইউনিয়নকে শতভাগ বিদ্যুতায়িত করা হলো। শরীয়তপুর জেলা পল্লী বিদ্যুৎ সমিতির দাবী, আজ থেকে দুইটি চরাঞ্চল বাদে জাজিরা উপজেলা সম্পূর্ন ভাবে বিদ্যুতের আওতায় এসেছে। এতে মোট ৯১৬ কিলোমিটার বিদ্যুৎ লাইন নির্মান করা হয়ে এবং ৪২ হাজার ৬৪২ জন গ্রাহককে বিদ্যুৎ সংযোগ দেয়া হয়েছে। এ সময় ইকবাল হোসেন অপু এমপি ঘোষনা দিয়েছেন, অচিরেই জাজিরার দুর্গম চর পদ্মার দিপাঞ্চল খ্যাত ছিডার চর, বাবুর চর ও পাইনপাড়া মাঝি কান্দি পল্লী বিদ্যুতের আওতায় আনা হবে।

    :: শেয়ার করুন ::

    Comments

    comments

    সংবাদটি ফেইসবুকে শেয়ার করুন

    দৈনিক রুদ্রবার্তা/শরীয়তপুর/০৭ অক্টোবর ২০১৯/


    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে দৈনিক রুদ্রবার্তা

  • error: নিউজ কপি করা নিষেধ!!