• ব্রেকিং নিউজ

    দেশের সেবায় যে যার অবস্থান থেকে সমর্থ অনুযায়ী কাজ করলে জাতি উপকৃত হবে, দেশ হবে সমৃদ্ধিশালী: জেলা প্রশাসক

    রুদ্রবার্তা প্রতিবেদক

    প্রকাশিত: ১৭ মে ২০১৮ সময়: ১১:৫৮ পূর্বাহ্ণ 1013 বার

    দেশের সেবায় যে যার অবস্থান থেকে সমর্থ অনুযায়ী কাজ করলে জাতি উপকৃত হবে, দেশ হবে সমৃদ্ধিশালী: জেলা প্রশাসক

    সমৃদ্ধি কর্মসূচি এসডিএস আলাওলপুর এর অধীনে সেনেটারী লেট্রিনের উপকরন বিতরণ ও স্বাস্থ্য ক্যাম্পে উপস্থিত শরীয়তপুর জেলা প্রশাসক কাজী আবু তাহের। ছবি- দৈনিক রুদ্রবার্তা

    সমৃদ্ধি কর্মসূচি এসডিএস আলাওলপুর এর অধীনে ১০০ পরিবারের মধ্যে সেনেটারী লেট্রিনের উপকরন বিতরণ ও স্বাস্থ্য ক্যাম্পে শরীয়তপুরে সুযোগ্য জেলা প্রশাসক। ১৪ মে ২০১৮ ইং শরীয়তপুর জেলার গোসাইরহাট উপজেলার আলাওলপুর ইউনিয়ন পরিষদ কমপ্লেক্সে পল্লীকর্ম-সহায়ক ফাউন্ডেশন (পিকেএসএফ) ও সহযোগী সংস্থা এসডিএস এর যৌথ সহযোগিতায় সম্পন্ন হলো ২০১৭-১৮ অর্থ বছরের চতুর্থ ধাপে বিনামূল্যে স্বাস্থ্য ক্যাম্প ও ১০০ দরিদ্র পরিবারের মধ্যে সেনেটারী লেট্রিনের ১০০ সেট উপকরন বিতরণ (জন প্রতি ৫ টি রিং, ১ টি ঢাকনা, ১ টি  স্নাব, ১ টি ৫ ফুট জয়েন্ট পাইপ, ১টি ৫ ফুট গ্যাস পাইপ, ১ টি সাইপেন, ১ টি ক্যাপ)।
    উক্ত রিং স্নাব বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, শরীয়তপুরের সুযোগ্য জেলা প্রশাসক কাজী আবু তাহের। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, গোসাইরহাট উপজেলার সুযোগ্য উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ মামুন শিবলী। সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেন আলাওলপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ উসমান গনি বেপারী। চলতি স্বাস্থ্য ক্যাম্পে প্রায় ৩০০ রোগীকে বিভিন্ন রোগের চিকিৎসা সেবা প্রদান করা হয়। এছাড়া সমৃদ্ধি স্বাস্থ্য কর্মকর্তা ও স্বাস্থ্য পরিদর্শকদের সমন্বয়ে ডায়বেটিস ও রক্তের গ্রুপিং করা হয়। স্বাস্থ্য ক্যাম্পে দেশের স্বনামধন্য হাসপাতালের ডাক্তারগন চিকিৎসা সেবা প্রদান করেন। চক্ষু বিশেষজ্ঞ ডাঃ এম এরশাদ (বাংলাদেশ মেডিকেল কলেজ), দন্ত বিশেষজ্ঞ ডাঃ মোঃ জসিম উদ্দিন বিডিএস (মেন্ডি ডেন্টাল কলেজ ও হাসপাতাল ঢাকা) মেডিসিন বিষয়ে ডাঃ খাজা মঈন উদ্দীন চিশতী (জেড এইচ উইমেন মেডিকেল কলেজ, ঢাকা) গাইনী ও অবস বিষয়ে ডাঃ সৈয়দা শাহিনুর নাজিয়া (সদর হাসপাতাল, শরীয়তপুর) স্বাস্থ্যক্যাম্প পরদর্শন পরবর্তী জেলা প্রশাসক ও ইউএনও মহোদয় সমৃদ্ধি কর্মসূচি কর্তৃক সহায়তাকৃত উদ্যামী সদস্য সহায়তা (ভিক্ষুক পূর্নবাসন কর্মসূচি)’র উপকারভোগীদের সাথে কথা বলেন এবং তাদের প্রকল্প সরেজমিনে পরিদর্শন করেন। সমৃদ্ধির মন্ত্রকে গতিশীলতা দানে আরো যারা আজকের আয়োজনে অংশগ্রহন করেন। সংস্থার পক্ষে উপস্থিত ছিলেন, বি এম কামরুল হাসান পরিচালক (এমএফ), এসডিএস।
    সঞ্চালকের ভূমিকায় সেলিম খান, ইপিসি, সমৃদ্ধি কর্মসূচি, সার্বিক সহযোগিতায় সমৃদ্ধি কর্মসূচি টিম-এসডিএস গরীবেরচর অফিসের কর্মকর্তাবৃন্দ এবং আলাওলপুর ইউনিয়ন পরিষদ।

    :: শেয়ার করুন ::

    Comments

    comments

    সংবাদটি ফেইসবুকে শেয়ার করুন

    দৈনিক রুদ্রবার্তা/শরীয়তপুর/১৭ মে ২০১৮/


    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে দৈনিক রুদ্রবার্তা

  • error: নিউজ কপি করা নিষেধ!!