শনিবার, ২০শে আগস্ট, ২০২২ ইং, ৫ই ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ, ২২শে মুহাররম, ১৪৪৪ হিজরী
শনিবার, ২০শে আগস্ট, ২০২২ ইং

প্রয়াস ঘাটাইল এরিয়া বিশেষায়িত স্কুলকে পপুলার লাইফ এর ১০ লাখ টাকা অনুদান

প্রয়াস ঘাটাইল এরিয়া বিশেষায়িত স্কুলকে পপুলার লাইফ এর ১০ লাখ টাকা অনুদান

প্রয়াস ঘাটাইল এরিয়া বিশেষায়িত স্কুলকে ১০ লাখ টাকা অনুদান দিয়েছে পপুলার লাইফ ইনস্যুরেন্স কোম্পানী লিমিটেড। বাংলাদেশ সেনাবাহিনীর পৃষ্ঠপোষকতায় প্রতিবন্ধী শিশুদের বিভিন্ন সুযোগ-সুবিধা ও শিক্ষা প্রদানে পরিচালিত প্রয়াস ঘাটাইল এরিয়া নামে বিশেষায়িত স্কুলকে ১০ লাখ টাকা অনুদান প্রদান করেছেন পপুলার লাইফ ইনস্যুরেন্স কোম্পানী লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক ও সিইও এবং বাংলাদেশ ইনস্যুরেন্স ফোরামের প্রেসিডেন্ট ও ইনস্যুরেন্স এসোসিয়েসনের কার্যনির্বাহী সদস্য বিএম ইউসুফ আলী। বাংলাদেশ সেনাবাহিনীর ঘাটাইল এরিয়া কমান্ডার ও ১৯ পদাতিক ডিভিশনের জিওসি মেজর জেনারেল মিজানুর রহমান শামিমের হাতে এ অনুদানের চেক তুলে দেন কোম্পানীর এমডি।
অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন প্রয়াস ঘাটাইল এরিয়ার সভাপতি কর্নেল এসএম জাহিদ হোসেন।
এ সময় ব্রিগিডিয়ার জেনারেল কাজী মোহাম্মদ কায়ছার হোসেন, ব্রিগিডিয়ার জেনারেল মোঃ আনোয়ারুল ইসলামসহ পপুলার লাইফ ইনস্যুরেন্স কোম্পানী লিমিটেড ও প্রয়াসের উর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, বাংলাদেশ সেনাবাহিনীর পৃষ্ঠপোষকতায় সুবিধা বঞ্চিত ও প্রতিবন্ধী শিশুদের শিক্ষাদানসহ বিভিন্ন সুযোগ-সুবিধা দিয়ে আসছে বিশেষায়িত এ স্কুল।
এ সময় পপুলার লাইফ ইনস্যুরেন্স কোম্পানী লিমিটেড এর এমডি বিএম ইউসুফ আলী বলেন, আমার সন্তানের যদি আজকে এমন অবস্থা হতো তাহলে আমার কেমন লাগতো, আমার স্ত্রীর কেমন লাগতো। আমি একজন সন্তানের বাবা হিসেবে এই সমস্ত শিশুদের কষ্ট ও তার পরিবারের কষ্ট অনুভব করতে পারছি। আমি মনে করি এ সমস্ত প্রতিষ্ঠানে সহযোগীতা করা, এ সমস্ত বাচ্চাদের পাশে দাড়ানো উচিৎ। এ সমস্ত বাচ্চাদের উন্নয়নের জন্য, এই প্রয়াসের সে সমস্ত বাচ্চাদের পাশে দাড়ানোর এবং এ সমস্ত কাজে সহযোগিতা করা ও এদের সমাদোর করা আমাদের সবার দায়িত্ব বলে আমি মনে করি।


error: Content is protected !!