Sunday 25th February 2024
Sunday 25th February 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/rudrabarta.net/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

বন্যার্তদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করলেন ইকবাল হোসেন অপু এমপি

বন্যার্তদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করলেন ইকবাল হোসেন অপু এমপি

শরীয়তপুরের জাজিরা উপজেলায় বন্যাদূর্গত ও দুস্থদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেছেন শরীয়তপুর-১ (পালং-জাজিরা) আসনের সংসদ সদস্য ও কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা ইকবাল হোসেন অপু এমপি। সোমবার (২২ জুলাই) সকাল থেকে জাজিরা উপজেলার পূর্ব নাওডোবা ইউনিয়নের পাঁচটি স্থানে ইকবাল হোসেন অপুর বাবার নামে প্রতিষ্ঠিত আলহাজ¦ অ্যাড. সুলতান হোসেন মিয়া ফাউন্ডেশনের পক্ষ থেকে এই ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। এ সময় জাজিরা উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রশান্ত কুমার বিশ^াস সহ স্থানীয় জনপ্রতিনিধি ও গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। ত্রাণ সামগ্রী বিতরণ ছাড়াও ইকবাল হোসেন অপু জাজিরায় বন্যাকবলিত বিভিন্ন এলাকা ঘুরে ঘুরে দেখেন এবং বন্যাকবলিত মানুষের খোজখবর নেন।
ত্রাণ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে ইকবাল হোসেন অপু এমপি বলেন, বিভিন্ন জেলায় বন্যা হচ্ছে। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সরকার বন্যাদূর্গতদের পাশে রয়েছেন। তিনি সবসময় বন্যার খোজ খবর রাখছেন। যেখানে যা যা প্রয়োজন তিনি তাৎক্ষনিক সে সকল ব্যবস্থা নিচ্ছেন। বন্যায় যেন কোন মানুষের ক্ষতি না হয় সেজন্য তিনি নেতাকর্মীদের নির্দেশ দিয়েছেন। সরকার ও আওয়ামী লীগের প্রতিটি নেতাকর্মী বন্যার্তদের পাশে রয়েছেন। আমরা যার যার সাধ্যমতো বন্যার্তদের সাহায্য সহযোগিতা করে যাচ্ছি। শেখ হাসিনা দেশের জন্য রাজনীতি করেন, মানুষের জন্য রাজনীতি করেন। দেশের মানুষের ভালো রাখাই জননেত্রী শেখ হাসিনার মূল লক্ষ্য।