Tuesday 25th June 2024
Tuesday 25th June 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/rudrabarta.net/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

জাজিরা কাজির হাটে ইকবাল হোসেন অপুর নির্দেশে সন্ত্রাস ও মাদক বিরোধী সমাবেশ

জাজিরা কাজির হাটে ইকবাল হোসেন অপুর নির্দেশে সন্ত্রাস ও মাদক বিরোধী সমাবেশ

বাংলাদেশ আওয়ামীলীগের কার্যনির্বাহী কমিটির সদস্য ও শরীয়তপুর-১ আসনের সাংসদ সদস্য ইকবাল হোসেন অপুর নির্দেশে জাজিরা উপজেলার ঐতিহ্যবাহী কাজির হাট ডুবিসায়বর বন্দর আওয়ামীলীগের উদ্দ্যোগে সন্ত্রাস ও মাদক বিরোধী এক বিশাল সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার (১৩ সেপ্টেম্বর) বিকালে ডুবিসায়বর বাজার সংলগ্ন মাঠে আয়োজিত সমাবেশে ডুবিসায়বর বন্দর কমিটির সভাপতি এম.এ ওয়াহাব মাদবরের সভাপতিত্বে ও সবেক ছাত্রলীগ নেতা মাষ্টার আনোয়ার হোসেন এর পরিচালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জাজিরা পৌরসভার সবেক মেয়র অধ্যাপক আবদুল হক কবিরাজ, জাজিরা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা জব্বার আকন, ডুবিসায়বর হাট কমিটির সাধারন সম্পাদক কাজী শাহাদাৎ হোসেন চুন্নু, সেনেরচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইসমাইল মোল্লা, আওয়ামীলীগ নেতা মোসলেম মাদবর, বাবুল আকন, শিরাজ ফকির ও তোতা মোল্লা।
এ সময় মাদক ও সন্ত্রাস বিরোধী সমাবেশে বক্তারা বলেন, আমাদের প্রাণ প্রিয় নেতা ইকবাল হোসেন অপু সব সময় মাদক ও সন্ত্রাস এর বিরুদ্ধে কথা বলেন। তিনি এগুলো কখনো পছন্দ করেন না। আজ তার নির্দেশে আমরা জাজিরা উপজেলার সচেতন মহল একত্রিত হয়ে মাদক ও সন্ত্রাস এর বিরুদ্ধে হুশিয়ার করছি। যারা মাদক ও সন্ত্রাসের সাথে জড়িত তারা সাবধান হন। এখনো সময় আছে ভালো হয়ে যাওয়ার। তা না হলে আমরা তালিকা করে পুলিশের সহায়তা নিয়ে ধরিয়ে দিতে বাধ্য হবো।