Friday 24th May 2024
Friday 24th May 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/rudrabarta.net/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

জাজিরা হাসপাতাল ৫০ শয্যা কার্যক্রমের উদ্বোধন করলেন ইকবাল হোসেন অপু এমপি

জাজিরা হাসপাতাল ৫০ শয্যা কার্যক্রমের উদ্বোধন করলেন ইকবাল হোসেন অপু এমপি

জাজিরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সকে (হাসপাতাল) ৩১ শয্যা থেকে ৫০ শয্যার কার্যক্রমের উদ্বোধন করলেন শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামীলীগের কার্যনির্বাহী পরিষদের সদস্য ইকবাল হোসেন অপু। রবিবার ২৫ অক্টোবর সকাল ১০ টার দিকে জাজিরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সকে ৩১ শয্যা থেকে ৫০ শয্যায় উন্নীতকরণের কার্যক্রমের উদ্বোধনকালে তিনি বলেন, বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রান্তিক জনগণের জন্য স্বাস্থ্যসেবা পৌঁছে দিতে হাসপাতাল ও স্বাস্থ্য কমপ্লেক্স তৈরী করছেন। জাজিরার মানুষের স্বাস্থ্যসেবার কথা চিন্তা করে তিনি এ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সকে ৩১ শয্যা থেকে ৫০ শয্যায় উন্নীত করার ব্যবস্থা করেছেন। আশা করি আগামীতে জাজিরা মানুষ সঠিকভাবে স্বাস্থ্যসেবা পাবে।

বাংলাদেশ ডক্টরস ফাউন্ডেশনের কোষাধ্যক্ষ ও জাজিরা ইউএইচএফপিও ডা. মাহমুদুল হাসান বলেন, জাজিরা উপজেলা স্বাস্থ্য বিভাগ তথা জাজিরাবাসীর জন্য আজকের দিনটি অত্যন্ত আনন্দের একটি দিন। আজকের পর থেকে স্বাস্থ্য সেবার ক্ষেত্রে সব দিক দিয়ে এগিয়ে থাকবে উপজেলা স্বাস্থ্য বিভাগ।

তিনি বলেন, আমি আমাদের সকলের প্রাণ প্রিয় নেত্রী এবং গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করছি, যিনি সরকারি চাকুরীতে নিয়োগ দিয়ে এবং নিজের এলাকায় পদায়ন করে আমার প্রাণ প্রিয় জাজিরা বাসীর সেবা করার সুযোগ দিয়েছেন। কৃতজ্ঞতা প্রকাশ করছি শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য এবং হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সম্মানিত সভাপতি ইকবাল হোসেন অপু মহোদয়ের প্রতি, তিনি আমাকে যে ভালবাসা এবং স্নেহের আঁচলে বেঁধেছেন এবং হাসপাতালের প্রতিটি কাজে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন তা সত্যিই বিরল। আপনারা সবাই আমাদের জন্য দোয়া করবেন। আমরা আপনাদের সেবায় আমাদের সবকিছু নিয়ে সদা প্রস্তুত।

এ সময় উপস্থিত ছিলেন, জাজিরা থানা ওসি আজহারুল ইসলাম সিকদার, ডা. শেখ মোস্তফা খোকনসহ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসকগণ, মুক্তিযোদ্ধাগণ, আওয়ামী লীগ, যুবলীগ, সেচ্ছাসেবক লীগ, শ্রমিক লীগ এবং ছাত্রলীগের সকল নেতা-কর্মী প্রমূখ।