শুক্রবার, ২২শে জানুয়ারি, ২০২১ ইং, ৮ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ, ৯ই জমাদিউস-সানি, ১৪৪২ হিজরী
শুক্রবার, ২২শে জানুয়ারি, ২০২১ ইং

জাজিরা ইকবাল হোসেন অপু এমপি’র নির্দেশে শীতার্তদের মাঝে আওয়ামী লীগ নেতা লিটন মোড়লের কম্বল বিতরণ

জাজিরা ইকবাল হোসেন অপু এমপি’র নির্দেশে শীতার্তদের মাঝে আওয়ামী লীগ নেতা লিটন মোড়লের কম্বল বিতরণ

শরীয়তপুরে ইকবাল হোসেন অপু এমপি’র নির্দেশে প্রায়-২,হাজার এর অধিক শীতার্তদের মাঝে আওয়ামীলীগ নেতা লিটন মোড়লের কম্বল বিতরণ করা হয়েছে।

শরীয়তপুরে তীব্র শীত পড়েছে। গত ১৫ দিনে দেশের সর্বনিম্ন তাপমাত্রা শরীয়তপুরের উপর দিয়ে বয়ে চলছে। আর এই শীতের দিনে-রাতে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করছেন এবং দলিয় নেতা কর্মীদের নির্দেশ দিয়ে যাচ্ছেন –বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কার্য নির্বাহী কমিটির সদস্য ও শরীয়তপুর -১ আসনের সাংসদ সদস্য ইকবাল হোসেন অপু।

গত ০৫ জানুয়ারী মঙ্গলবার সকালে শরীয়তপুর জেলার জাজিরা উপজেলার পূর্ব নাওডোবা ইউনিয়নের মোড়কান্দি গ্রামের লিটন মোড়ল এর নিজস্ব তহবিল থেকে শীত নিবরনের জন্য ইউনিয়নটির শিশু, যুবক ও বয়স্ক পুরুষ-মহিলা এবং বিধবাদের বাছাইকরে হতদরিদ্র, দুস্থ প্রাই দুই হাজার অধিক মানুষের মাঝে কম্বল বিতরন করেন পূব নাওডোবা ইউনিয়ন আওয়ামীলীগ নেতা বিশিষ্ট সমাজ সেবক শফিকুল ইসলাম লিটন মোড়ল।

কম্বল বিতরণকালে শফিকুল ইসলাম লিটন মোড়ল বলেন, সমাজের অসহায় মানুষের কথা চিন্তা করেন, আমাদের নেতা ইকবাল হোসেন অপু এমপি, আমাদের নির্দেশ দিয়ে বলেছেন পালং জাজিরার একটি মানুষও যেন-এই শীতে কষ্ট না পায়, সে জন্য আজ আমার পূর্ব নাওডোবা ইউনিয়নে এই কম্বল বিতরণ করছি। আমাদের এই কম্বল বিতন কার্যক্রম চলমান থাকবে।

এসময় বিতণ কার্যক্রম উপস্থিত ছিলেন সমাজ সেবক কামরুজ্জামান মোড়ল, পূব নাওডোবা ইউনিয়ন পরিষদের ২ নং ইউপি সদস্য আজাহার মোড়ল, ৬নং ইউপি সদস্য হাসেম চৌকদার, ৫নং ইউপি সদস্য বাশের সিকদার, সাবেক ইউপি সদস্য হারুণ মোড়ল, জাজিরা উপজেলা যুবলীগ নেতা সুমন মোড়ল, বাচ্চু ফরাজি, প্রাবাসী মিলন মোড়ল ও যুবলীগনেতা শুক্কুর মোড়ল প্রমূখ।