বুধবার, ২৮শে জুলাই, ২০২১ ইং, ১৩ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ১৮ই জিলহজ্জ, ১৪৪২ হিজরী
বুধবার, ২৮শে জুলাই, ২০২১ ইং

জাজিরার বড় গোপালপুরে মুসল্লীদের ওপর হামলার অভিযোগ

জাজিরার বড় গোপালপুরে মুসল্লীদের ওপর হামলার অভিযোগ

শরীয়তপুর জেলার জাজিরা উপজেলার বড় গোপালপুর ইউনিয়নের কালাই রাড়ি কান্দি জামে মসজিদ থেকে বের হওয়ার পর ২ মুসল্লীর ওপর হামলার অভিযোগ পাওয়া গেছে। অভিযোগের পর হামলাকারীরা নানানভাবে নানান মাধ্যমে হুমকি দিচ্ছে বলেও জানিয়েছেন ভুক্তভোগীরা। তারা ন্যায় বিচারের জন্য যথাযথ কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করেছেন।

এব্যাপারে থানায় অভিযোগকারী হাবিবুর রহমান সরদার জানান, পূর্বশত্রুতার জের ধরে ও আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে শরীয়তপুর জেলার জাজিরা উপজেলার বড় গোপালপুর ইউনিয়নের বড় গোপালপুর কালাই রাড়ি গ্রামের আবুল রাড়ি (৬৫) দীর্ঘদিন যাবৎ আমার বড় ভাই কিনাই সরদার (৬৫) ও ইউনুস সরদার (৬৩) এর সাথে বিরোধ চলে আসছিল। তারই ধারাবাহিকতায় গত ২৭ মে রাত ৯টার দিকে কালাই রাড়ি জামে মসজিদ থেকে বাড়ি ফেরার পথে আমার ভাই কিনাই সরদার ও ইউনুস সরদারের ওপর দেশীয় অস্ত্রশস্ত্র নিয়া হামলা করে গুরুতর আহত করে একই গ্রামের আবুল রাড়ি, হিমেল রাড়ি, শাহিন রাড়ি, বিপ্লব রাড়ি, জামাল রাড়ি, আলী হোসেন রাড়ি, লিয়ামিন রাড়ি, আইয়ুব আলী রাড়ি, জায়েদ রাড়ি, মোতালেব রাড়ি, কুদ্দুস রাড়ি, উদ্দুস রাড়ি।

এসময় হামলাকারীরা আমার ভাইদের পকেটে থাকা ৭ হাজার টাকা লুট করে দিয়ে যায়। তাদের ডাক-চিৎকারে স্থানীয়রা উদ্ধার করে জাজিরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। বর্তমানে আমার ভাইরা হাসপাতালে চিকিৎসাধীন আছেন। এব্যাপারে ন্যায় বিচারের জন্য আমি বাদী হয়ে জাজিরা থানায় একটি অভিযোগ দায়ের করেছি। এদিকে, আমি থানায় অভিযোগ করার পর থেকেই হামলাকারী জায়েদ রাড়ি গংরা আমাদের পরিবারের সদস্যদের নানানভাবে নানান মাধ্যমে আমাদের জীবন নাশের হুমকি দিচ্ছে।

এব্যাপারে অভিযুক্তদের বক্তব্যের জন্য বারবার চেষ্টা করেও তাদেরকে পাওয়া যায় নি। এব্যাপারে জাজিরা থানার ওসি মো. মাহবুবুর রহমান বলেন, অভিযোগ পাওয়া গেছে। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।