বৃহস্পতিবার, ২৯শে জুলাই, ২০২১ ইং, ১৪ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ১৮ই জিলহজ্জ, ১৪৪২ হিজরী
বৃহস্পতিবার, ২৯শে জুলাই, ২০২১ ইং

শরীয়তপুর পদ্মা সেতুর নির্মান সামগ্রী চুরি মামলার ৩ ঘন্টায় আসামী গ্রেফতার করে পুলিশের চার্জশীট দাখিল

শরীয়তপুর পদ্মা সেতুর নির্মান সামগ্রী চুরি মামলার ৩ ঘন্টায় আসামী গ্রেফতার করে পুলিশের চার্জশীট দাখিল

শরীয়তপুর জেলা পুলিশের কর্মতৎপরতায় থানায় মামলা রুজু হওয়ার মাত্র ৩ ঘন্টার মধ্যে পদ্মা সেতুর লোহার রড ও অন্যান্য মালামাল চুরির ঘটনায় জড়িত ৪ জন আসামীকে গ্রেফতারপূর্বক তদন্ত শেষে কোর্টে চার্জশীট দাখিল করা হয়েছে।

গত ১৪জুন সোমবার পদ্মা সেতু প্রকল্পের বিভিন্ন কাজে ব্যবহারের লোহার রড ও অন্যান্য মালামাল চুরি অভিযোগে চার ব্যক্তিকে আটক করেছে জাজিরা থানা পুলিশ। সোমবার জাজিরা থানা পুলিশ উত্তর ডুবলদিয়া এলাকা থেকে তাঁদের আটক করে।

আটককৃত আসামীরা হলেন জসিম মুন্সি (৩২), বিল্লাল কাজী(২৩), মোহাম্মদ রঞ্জু মিয়া (২২) ও মোহাম্মদ নূরুল ইসলাম মাদবর (৪৭) এই চার ব্যক্তি সেতু প্রকল্পের নাওডোবা এলাকা থেকে শ্রমিকদের দৃষ্টি ফাঁকি দিয়ে ২১৫ কেজি লোহা নিয়ে সোমবার সকাল সাড়ে নয়টার দিকে পালিয়ে যাচ্ছিলেন। তখন জাজিরা থানার পুলিশের টহল দল তাদের আটক করে।

সোমবার সকালে একটি ভ্যাটারীচালিত ভ্যানে করে কিছু লোহার খন্ড নিয়ে পালাচ্ছিলেন চার ব্যক্তি। সকাল সারে ৯টার দিকে জাজিরা থানাধীন উত্তর ডুবলদিয়া এলাকা থেকে ওই ভ্যান গাড়ি ও চার ব্যক্তিকে আটক করে পুলিশ। তাঁরা জিজ্ঞাসাবাদে স্বীকার করেন ওই লোহার খন্ডগুলো পদ্মা সেতু প্রকল্প এলাকা থেকে নিয়ে পালাচ্ছিলেন।

এই সংক্রান্তে পুলিশ সুপার, শরীয়তপুর এস. এম. আশরাফুজ্জামান এর নির্দেশনামতে অফিসার ইনচার্জ মোঃ মাহবুবুর রহমানের তত্বাবধানে এসআই/নিঃ অপু বড়ুয়া বাদী হয়ে আসামীদের বিরুদ্ধে জাজিরা থানার মামলা নং- ১৩ তারিখ- ১৪/০৬/২০২১ ধারা ৩৭৯/৪১১ পেনাল কোড রুজু করেন এবং থানায় মামলা রুজু হবার পরেই এসআই/নিঃ মফিজুর রহমানকে মামলার তদন্তকারী কর্মকর্তা নিযুক্ত করা হলে তদন্তকারী কর্মকর্তা ৩ ঘন্টার মধ্যেই তদন্ত কাজ শেষে শরীয়তপুর কোর্টে চার্জশীট দাখিল করা হয়।