Friday 1st March 2024
Friday 1st March 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/rudrabarta.net/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

জাজিরা মিরাশার চাষী বাজারে বার্ষিক সাধারণ সভা

জাজিরা মিরাশার চাষী বাজারে বার্ষিক সাধারণ সভা

শরীয়তপুরের জাজিরায় মিরাশার চাষী বাজারে বার্ষিক সাধারণ সভা দিন ব্যাপী অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১৫ মে) বেলা ১১টার দিকে মিরাশার চাষী বাজার মাঠে মিরাশার চাষী বাজার সমবায় সমিতি লিমিটেডের আয়োজনে এ বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়। মিরাশার চাষী বাজার সমবায় সমিতি লিমিটেডের সভাপতি মোঃ সিরাজুল ইসলাম খানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জেলা সমবায় অফিসার মোঃ হারুনুর রশিদ। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জাজিরা উপজেলা সমবায় অফিসার রুহুল আমীন, দৈনিক রুদ্রবার্তা পত্রিকার সম্পাদক ও প্রকাশক শহীদুল ইসলাম পাইলট, মিরাশার চাষী বাজার সমবায় সমিতি লিমিটেডের সাধারণ সম্পাদক মোঃ রতন কাজী, কোষাদক্ষ মহব্বত খান, রাজনৈতিক ব্যক্তিত্ব আনিছ মাদবর, ডিবিসির জেলা প্রতিনিধি সাংবাদিক বিএম ইশ্রাফিল।
এসময় মিরাশার চাষী বাজার সমবায় সমিতি লিমিটেডের সদস্যবৃন্দ ও জাজিরা উপজেলার কৃষকরা উপস্থিত ছিলেন।
প্রধান অতিথি জেলা সমবায় অফিসার মোঃ হারুনুর রশিদ তার বক্তব্যে বলেন, কৃষকদের কাঁচামাল কেনা-বেঁচার জন্য সঠিক একটি বাজার মিরাশার চাষী বাজার। এ বাজারে কৃষকরা সহজেই কেনা-বেঁচা করতে পারে। এ বাজারের জন্য যখন যা প্রয়োজন সম্ভব হলে আমরা দেব এবং সমস্ত সাহায্য সহযোগিতা করার চেষ্টা করবো।
বিশেষ অতিথি দৈনিক রুদ্রবার্তা পত্রিকার সম্পাদক ও প্রকাশক শহীদুল ইসলাম পাইলট তার বক্তব্যে বলেন, একা একটা লাঠি ভাঙা যায়, কিন্তু দশটি লাঠি একসাথে ভাঙা যায় না। আপনারা কৃষকরা যদি মিরাশার চাষী বাজার সমবায় সমিতির সাথে একত্রিত হয়ে এক থাকেন তাহলে এ বন্ধন কেহ ভাঙতে পারবে না। তাই সকলকে একসঙ্গে থেকে কাজ করার আহবান জানান তিনি।
বিশেষ অতিথি মিরাশার চাষী বাজার সমবায় সমিতি লিমিটেডের কোষাদক্ষ মহব্বত খান বলেন, এই বাজারে কৃষকদের কাঁচামাল কেনা-বেঁচার জন্য কোন ট্যাক্স দিতে হয় না। সহজেই কেনা-বেঁচা করা যায়। আড়ৎদাররা কৃষকদের সাথে সবসময় ভালো ব্যবহার করেন। তাই ভালো কাজে কিছু কু-চক্রি মহল এ বাজারকে ধ্বংস করতে চায়। আমরা সবাই একত্রিত থেকে কু-চক্রি মহলকে প্রতিহত করবো।