রবিবার, ৫ই ডিসেম্বর, ২০২১ ইং, ২০শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, ১লা জমাদিউল-আউয়াল, ১৪৪৩ হিজরী
রবিবার, ৫ই ডিসেম্বর, ২০২১ ইং

কলেজ ছাত্রী ধর্ষণে যাবৎ জীবন কারাদন্ড সাবেক মেয়র পুত্রের

কলেজ ছাত্রী ধর্ষণে যাবৎ জীবন কারাদন্ড সাবেক মেয়র পুত্রের

শরীয়তপুরের জাজিরা পৌরসভার সাবেক মেয়রপুত্র কর্তৃক কলেজ ছাত্রী ধর্ষণের রায় হয়েছে। রায়ে ১ জনের যাবৎ জীবন কারাদন্ড ও অপর একজনকে বেকুসুর খালাস দেওয়া হয়েছে। রায়ে অসন্তোষ জানিয়ে আপিল করার কথা বলেছে বাদী পক্ষ।
বুধবার ২৪ নভেম্বর, বেলা ১১টায় শরীয়তপুরের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল এর বিচারক আব্দুস সালাম খান রায় প্রদান করেন।

জাজিরা পৌরসভার সাবেক মেয়রপুত্র মাসুদ বেপারী (৩১) কর্তৃক কলেজ ছাত্রী ধর্ষণের মামলার রায় ঘোষণা করেন। এতে ধর্ষণের দায়ে অভিযুক্ত মাসুদ বেপারীকে যাবৎ জীবন সশ্রম কারাদন্ড প্রদান করেন। এবং অপর আসামী শরীফ সরদারকে (২১) বেকুসুর খালাস করে রায় প্রদান করেন।

তবে, মামলার এ রায়ে খুশি হতে পারেনি বাদী পক্ষ। তারা এ রায়ে অসন্তোষ প্রকাশ করে বলেন, ‘ধর্ষণে সহায়তাকারী কিভাবে বেকুসুর খালাস পায় তা আমাদের বোধগম্য নয়। আমরা আসামীদের সর্বোচ্চ শাস্তি চেয়ে উচ্চ আদালতে আপিল করবো।’
২০১৯ সালের ২৯ জুন জাজিরায় কলেজ ছাত্রীকে ধর্ষণ করা হয় মর্মে অভিযোগ করা হলে পুলিশ আসামী আসামী মাসুদ বেপারীকে তার নিজ বাড়ি থেকেই আটক করে। এরপর ধর্ষণে সহায়তাকারী হিসেবে অভিযুক্ত শরীফ সরদারকেও আটক করে জাজিরা থানা পুলিশ। তদন্ত, চার্জশিট, যুক্তিতর্ক উপস্থাপন শেষে প্রায় ২ বছর ৫ মাস পর উক্ত মামলার রায় প্রদান করা হলো।