রবিবার, ৫ই ডিসেম্বর, ২০২১ ইং, ২০শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, ১লা জমাদিউল-আউয়াল, ১৪৪৩ হিজরী
রবিবার, ৫ই ডিসেম্বর, ২০২১ ইং
শরীয়তপুরের জাজিরার জয়নগরে

হার্ট অ্যাটাকে রোগীর মৃত্যু, মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন

হার্ট অ্যাটাকে রোগীর মৃত্যু, মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন

শরীয়তপুরের জাজিরার জয়নগরে গত ১৪ নভেম্বর জমি সংক্রান্ত বিরোধের জেরে হার্টের রিং পড়ানো রোগী আলী হোসেন খানের মৃত্যু হয়। এ মৃত্যুতে একটি মিথ্যা মামলা দায়ের হয়। এ মামলায় জড়িত জয়নগর নুরিয়া ইসলামিয়া দাখিল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা তাজুল ইসলাম সেলিমসহ ১২ নিরপরাধ মানুষের ওপর মিথ্যা ও ষড়যন্ত্রমূলক মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন কর্মসূচি ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২৪ নভেম্বর) সকালে উপজেলার জয়নগর ইউনিয়নের জয়নগর বাজারে ঘণ্টাব্যাপী মানববন্ধন ও প্রতিবাদ সভায় মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে সর্বস্তরের মানুষের ঢল নামে।

বিশাল এলাকা জুড়ে মানববন্ধনে ব্যানারে লিখা ছিল মাওলানা তাজুল ইসলাম সেলিমসহ এলাকার ১২ জন নিরপরাধ শান্তিপ্রিয় নিরীহ মানুষকে ফাঁসিয়ে দেওয়ার প্রতিবাদ ও বানোয়াট মিথ্যা মামলার বিতর্কিত বাদী এলাকার ত্রাস সুমন খান গংদের বিচারের দাবিতে মানববন্ধন।

মানববন্ধনে শত শত মানুষের উপস্থিতে মানববন্ধন ও প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন-জয়নগর ইউনিয়নের চেয়ারম্যান ইসমাইল খান, মাওলানা তাজুল ইসলাম সেলিমের স্ত্রী হাচিনা বেগম, জয়নগর নুরিয়া ইসলামিয়া দাখিল মাদ্রাসার সহ-সুপার মো: রুহুল আমিন, কুদ্দুস খান, মো: ইকবাল খান প্রমুখ। এছাড়া মোস্তফা খান, ছালাম আকন, কাজল খান, সোবহান খান, আনোয়ার বাঘা, আমির হোসেন খানসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও জয়নগর নুরিয়া ইসলামিয়া দাখিল মাদ্রাসার শিক্ষক-শিক্ষার্থী উপস্থিত ছিলেন।

মানববন্ধনে বক্তারা বলেন, গত ১৪ নভেম্বর হার্টের রোগী আলী হোসেন খার সাথে জমি সংক্রান্ত বিষয়ে আ: সাত্তার খানের ছেলে আজিজুল খান ও ছালাম খানের বাকবিতণ্ডা হয়। এ বাকবিতণ্ডার একপর্যায়ে হার্টের রিং লাগানো রোগী আলী হোসেন খান হঠাৎ অসুস্থ হয়ে মৃত্যুবরণ করেন। এ মৃত্যুতে জয়নগর নুরিয়া ইসলামিয়া দাখিল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা তাজুল ইসলাম সেলিমসহ ১২ নিরীহ মানুষের ওপর একটি মিথ্যা ও ষড়যন্ত্রমূলক মামলা দেওয়া হয়েছে। তা প্রত্যাহার করতে হবে। এ মিথ্যা ও সাজানো মামলা থেকে মাওলানা তাজুল ইসলাম সেলিমসহ ১২ নিরীহ মানুষের ওপর মিথ্যা ও ষড়যন্ত্রমূলক মামলা প্রত্যাহার করার দাবি জানান বক্তারা।