সোমবার, ২৩শে মে, ২০২২ ইং, ৯ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ, ২২শে শাওয়াল, ১৪৪৩ হিজরী
সোমবার, ২৩শে মে, ২০২২ ইং
আসন্ন ৭ম থাপের নির্বাচনে শরীয়তপুর জেলার জাজিরা

বিলাসপুর ইউনিয়নকে আধুনিক মডেল ইউনিয়ন গড়তে চান বি.এম শাহজাহান কবির

বিলাসপুর ইউনিয়নকে আধুনিক মডেল ইউনিয়ন গড়তে চান বি.এম শাহজাহান কবির

শরীয়তপুরের জাজিরা উপজেলার বিলাসপুর ইউনিয়নে চেয়ারম্যান পদে আধনিক৷ মডেল ইউনিয়ন গড়তে চান বি এম শাহজাহান কবির। নড়িয়া কলেজের প্রথম ভিপি ও জাজিরা কলেজ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও নড়িয়া কলেজ ছাত্রলীগের সভাপতি,উপজেলা আওয়ামী লীগ নেতা। ইতোমধ্যে তিনি আগাম প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছেন।

বি এম শাহজাহান বলেন তিনি ইউনিয়নের বিভিন্ন স্কুল, মসজিদ, মাদ্রাসা ও মন্দিরের উন্নয়নমূলক কাজ নিজ অর্থায়নে করে ব্যাপক পরিচিতি অর্জন করেছেন।

এছাড়া তিনি একাধারে একজন মাস্টার ও সমাজপতি, রাজনীতিবিদ, সালিশ ব্যক্তিত্ব এবং ক্রীড়া সংগঠকও বটে। রাজনীতির পাশাপাশি মানুষের সুখে-দুঃখে পাশে থেকে নিজেকে একজন জনবান্ধব নেতা হিসাবে গড়ে তুলেছেন। তাই ইউনিয়নবাসীর চাওয়া থেকেই তার চেয়ারম্যান পদে প্রার্থী হিসাবে নির্বাচন করার প্রত্যাশা। তিনি বলেন, ‘আমার বাবা একজন সমাজসেবক। তার সম্মান ও আদর্শ নিয়ে সমাজের মানুষের সেবা করে যাচ্ছি। আমার চাচা বি এম মুজাম্মেল হক ভূঁইয়া শরীয়তপুর সাবেক ২ বারের সংসদ সদস্য ছিলেন।

বি. এম শাহজান এর পক্ষে ইউনিয়নের নেতাকর্মীসহ সর্বস্তরের জনগণকে করছ করছেন। আমি আশা করি দলের প্রতি আনুগত্য, বিশ্বস্ততা এবং জনসেবার কারণে আমাকে আওয়ামী লীগ সমর্থন দেয়া হবে। আমি চেয়ারম্যান নির্বাচিত হলে দীর্ঘদিনের অবহেলিত বিলাসপুর ইউনিয়নকে একটি আধুনিক মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলব এবং সন্ত্রাসমুক্ত ইউনিয়ন উপহার দেব ইনশাআল্লাহ।’