মঙ্গলবার, ৫ই জুলাই, ২০২২ ইং, ২১শে আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ, ৫ই জিলহজ্জ, ১৪৪৩ হিজরী
মঙ্গলবার, ৫ই জুলাই, ২০২২ ইং

জাজিরার পূর্ব নাওডোবায় চেয়ারম্যান পদ প্রার্থী মোসলেম উদ্দিন মাদবরের উঠান বৈঠক

জাজিরার পূর্ব নাওডোবায় চেয়ারম্যান পদ প্রার্থী মোসলেম উদ্দিন মাদবরের উঠান বৈঠক

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে চলছে প্রচার-প্রচারণা ও জনসংযোগ। সেই ধারাবাহিকতায় শরীয়তপুরের জাজিরা উপজেলার পূর্ব নাওডোবা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও চেয়ারম্যান পদ প্রার্থী মোঃ মোসলেম উদ্দিন মাদবর নিয়মিত চালিয়ে যাচ্ছেন প্রচার প্রচারণা।

মোঃ মোসলেম উদ্দিন মাদবর চেয়ারম্যান পদে জনমত যাচাইয়ে লক্ষ্যে নিজ গ্রাম পূর্ব নাওডোবা ইউনিয়ন বাসীর আয়োজনে রবিবার (১৬মে ) রাতে তার নিজ বাড়িতে এক উঠান বৈঠক অনুষ্ঠিত হয়।

পূর্ব নাওডোবা ইউনিয়নের নেছার উদ্দিন মাদবরের পরিচালনায় ছবর আলি মাদবরের সভাপতিত্বে উক্ত উঠান বৈঠকে পূর্ব নাওডোবা ইউনিয়নের দলমত নির্বিশেষে সকল মানুষ অংশগ্রহণ করেন। সকল শ্রেণী পেশার মানুষের উপস্থিতিতে আয়োজিত উঠান বৈঠকে নেমে আসে জনতার ঢল। এসময়ে স্থানীয় গণ্য মান্য মুরুব্বিরা তাকে চেয়ারম্যান পদ প্রার্থী হওয়ার জন্য সমর্থন করেন এবং তাকে ভোট দিয়ে জয় যুক্ত করার প্রতিশ্রুতি দেন।

জানা যায় নবম ধাপে আগামী ১৫ জুন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ মোসলেম উদ্দিন মাদবর ইউনিয়নবাসীর কাছে ছুটে চলেছেন। মানুষের দ্বারে দ্বারে গিয়ে নিজের সালাম পৌঁছে দিচ্ছেন এবং মানুষের আশীর্বাদ ও দোয়া কামনা করছেন। ইতিমধ্যে তিনি পূর্ব নাওডোবা ইউনিয়নের সাধারণ মানুষের মধ্যে ব্যাপক সাড়া জাগিয়েছে তুলেছেন। তিনি এই নির্বাচনে মানুষের ভোটে জয়ী হতে পারলে নিজের ইউনিয়নকে মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তোলার প্রত্যয় ব্যক্ত করছেন। নিজের ইউনিয়নকে স্বপ্নের মতো করে সাজাতে তিনি এবার চেয়ারম্যান প্রার্থী হয়েছেন। রাস্তাঘাট, ব্রিজ, কালভার্টসহ নানা অবকাঠামোগত উন্নয়ন করতে চান তিনি। পিছিয়ে পড়া জনগোষ্ঠীকে বদলে দিতে তিনি প্রার্থী হয়েছেন। মুরব্বীদের পরামর্শ এবং তারুণ্যের শক্তি নিয়ে পূর্ব নাওডোবা ইউনিয়নকে মডেল ইউনিয়ন হিসেবে গড়তে চান তিনি। এজন্য তিনি সবার কাছে দোআ আশীর্বাদ চাচ্ছেন।

শিক্ষিত ও মার্জিত আব্দুল হাকিম মাদবরের বাবা হাজী আব্দুল জব্বার মাদবর। তার আপন চাচা ছাত্তার মাদবর ওই ইউনিয়নের সাবেক সফল চেয়ারম্যান।

সমাজসেবী ও রাজনৈতিক পরিবারের সন্তান হিসেবে মোঃ মোসলেম উদ্দিনে মাদবর সব সময়ে মানুষের পাশে ছিলেন। অসহায় মানুষের চিকিৎসা ও শিক্ষার ব্যবস্থাসহ নানা প্রয়োজনে মানুষের পাশে দাঁড়িয়েছেন।

মোঃ মোসলেম উদ্দিন মাদবর বলেন, আমি সারা জীবন পূর্ব নাওডোবা ইউনিয়ন বাসীর সেবা করে তাদের ভালোবাসা নিয়ে বেঁচে থাকার জন্য এবং নাওডোবা ইউনিয়নকে স্বপ্নের মতো করে সাজাতে চেয়ারম্যান প্রার্থী হয়েছি। আমি রাস্তাঘাট, ব্রিজ, কালভার্টসহ নানা অবকাঠামোগত উন্নয়ন করতে চাই। পিছিয়ে পড়া জনগোষ্ঠীকে বদলে দিতে চাই। মানুষের ভাগ্যের পরিবর্তন ঘটাতে চাই। মুরব্বীদের পরামর্শ এবং তারুণ্যের শক্তি নিয়ে নাওডোবা ইউনিয়ন আধুনিক ডিজিটাল মডেল ইউনিয়ন হিসেবে গড়তে চাই।


error: Content is protected !!