মঙ্গলবার, ৫ই জুলাই, ২০২২ ইং, ২১শে আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ, ৫ই জিলহজ্জ, ১৪৪৩ হিজরী
মঙ্গলবার, ৫ই জুলাই, ২০২২ ইং

জাজিরায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল গোল্ডকাপ ফাইনাল খেলা অনুষ্ঠিত

জাজিরায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল গোল্ডকাপ ফাইনাল খেলা অনুষ্ঠিত

শরীয়তপুরের জাজিরা উপজেলায় হয়ে গেল বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা ফুটবল গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট এর ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

১৮মে বুধবার বিকাল ৪ টায় জাজিরা সরকারী মোহর আলী মডেল উচ্চ বিদ্যালয় মাঠে আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার মোঃ কামরুল হাসান সোহেলের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন জাজিরা উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ মোবারক আলী শিকদার, পৌরসভার মেয়র মোঃ ইদ্রিস মাদবর, ভাইস চেয়ারম্যান আব্দুল জব্বার আকন, উপজেলা আওয়ামী লীগ সভাপতি মাষ্টার জি এম নুরুল হক, সাধারণ সম্পাদক আবু তালেব চৌকিদার, জাজিরা সরকারি মোহর আলী মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এটিএম মতিউর রহমান ও সাংবাদিক শফিকুল ইসলাম সহ বিভিন্ন দফতরের কর্মকর্তা কর্মচারী, জনপ্রতিনিধি, সাংবাদিক, বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষক মন্ডলি ও ছাত্র ছাত্রী বৃন্দ।

ফাইনাল খেলায় সেনের চর ইউনিয়ন পরিষদ দলকে ৩/০ গোলে পরাজিত করে জাজিরা পৌরসভা দল চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে, খেলা শেষে নারী দল ও পুরুষ দলের মধ্যে অতিথি গন পুরস্কার বিতরণ করেন। বক্তারা বলেন বঙ্গবন্ধু ও বঙ্গমাতা সৃতি ভবিষ্যৎ প্রজন্মকে হ্নদয়ে ধারন করাতে হলে এই টুর্নামেন্ট শুধু উপজেলাতে নয় গ্রাম পর্যায়ে ছড়িয়ে দিতে হবে।


error: Content is protected !!