মঙ্গলবার, ৫ই জুলাই, ২০২২ ইং, ২১শে আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ, ৫ই জিলহজ্জ, ১৪৪৩ হিজরী
মঙ্গলবার, ৫ই জুলাই, ২০২২ ইং
শরীয়তপুরের জাজিরা উপজেলার বিকেনগর

নির্বাচনে পরাজিত হয়ে প্রতিপক্ষের ছাগল চুরি !

নির্বাচনে পরাজিত হয়ে প্রতিপক্ষের ছাগল চুরি !

ইউনিয়ন পরিষদ নির্বাচনে পরাজিত হয়ে প্রতিদ্বন্দ্বী প্রার্থীর ভাইয়ের ছাগল চুরি করে খাওয়ার অভিযোগ উঠেছে আরেক পরাজিত প্রার্থীর সমর্থকদের বিরুদ্ধে। এ ঘটনায় জাজিরা থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে ছাগল মালিক। গত ১৭ জুন রাতে শরীয়তপুরের জাজিরা উপজেলার বিকেনগরের আনন্দ বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

অভিযোগ সূত্রে জানা গেছে, গত ১৫ জুন বিকেনগর ইউনিয়ন পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হয়। এই নির্বাচনে বর্তমান চেয়ারম্যান সাইদুর রহমান সরদার ও সাবেক চেয়ারম্যান মুজিবুর মাদবর সহ চারজন প্রার্থী চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করেন। নির্বাচনে সাইদুর রহমান সরদার ও মুজিবর মাদবর দুজনেই পরাজিত হন। নির্বাচনে পরাজিত হয়ে সাইদুর রহমান সরদারের সমর্থকরা আরেক পরাজিত প্রার্থী মুজিবর মাদবরের আপন ছোট ভাই ইলিয়াছ মাদবরের একটি ছাগল চুরি করে নিয়ে জবাই করে খেয়ে ফেলেছে বলে অভিযোগ ওঠে। এ ঘটনায় ছাগল মালিক ইলিয়াছ মাদবর জাজিরা থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

মালিক ইলিয়াছ মাদবর অভিযোগ করে বলেন, নির্বাচনে পরাজিত হয়ে সাইদুর সরদারের আত্মীয় ও সমর্থক টুমচর সরদার কান্দী গ্রামের আব্দুল আলী সরদারের ছেলে সিয়াম সরদার (২১), দাদন চোকদারের ছেলে কামরুল চোকদার (২০), কুদ্দুস সরদারের দুই ছেলে ফয়সাল সরদার (৩০) ও রায়হান সরদার (২৬) এবং ইদ্রিস সরদারের ছেলে কালাচাঁন সরদার (৩৫) গত ১৭ জুন রাত ৯টার দিকে পূর্বপরিকল্পিত ভাবে বিকেনগর আনন্দ বাজার থেকে আমার পালিত ছাগল চুরি করে নিয়ে জবাই করে খেয়ে ফেলেছে। পরে আমি এ ঘটনা বাজারের লোকজনের কাছে জানতে পেরেছি।

তিনি আরও বলেন, আনন্দ বাজারের পাশেই আমার বাড়ি। এই বাজারের অধিকাংশ জায়গা ও দোকানপাট আমাদের। আমার বাপ-দাদারা এই বাজার প্রতিষ্ঠা করেছেন। আমার তিনটি ছাগল সবসময় বাজারের কলার খোসা খেয়ে বাজারেই ঘুরে বেড়াতো। আমার তিনটি ছাগল ছিলো তা বাজারের সবাই জানে। এখন তিনটি ছাগলের মধ্যে আমার একটি ছাগল নাই। সাইদুর সরদারের লোকজন আমাদের সাথে পায়ে পাড়া দিয়ে ঝগড়া ফ্যাসাদ করার জন্যই পরিকল্পিত ভাবে আমার ছাগল চুরি করে নিয়ে খেয়ে ফেলেছে। এ বিষয়ে আমি থানায় অভিযোগ করেছি। আমি এর সুষ্ঠু বিচার চাই।

অভিযোগ অস্বীকার করে সাইদুর রহমান সরদার বলেন, ইলিয়াস মাদবর যে অভিযোগ করেছেন তা সম্পূর্ণ মিথ্যা বানোয়াট। আমার কোন আত্মীয় বা সমর্থক তার ছাগল চুরি করে খায়নি। সমাজে আমার মানহানি এবং এলাকায় গ্যাঞ্জাম বাঁধানোর জন্যই উদ্দেশ্যমূলকভাবে ইলিয়াস মাদবর ও মুজিবর মাদবর আমার বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে।

এ বিষয়ে জাজিরা থানার এসআই জসিমউদদীন বলেন, ছাগল চুরির ঘটনায় ইলিয়াস মাদবর লিখিত অভিযোগ দায়ের করেছেন। এর তদন্ত চলছে। তদন্ত রিপোর্ট অনুযায়ী আইনগত ব্যবস্থা নেয়া হবে।


error: Content is protected !!