মঙ্গলবার, ৬ই ডিসেম্বর, ২০২২ ইং, ২১শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ১১ই জমাদিউল-আউয়াল, ১৪৪৪ হিজরী
মঙ্গলবার, ৬ই ডিসেম্বর, ২০২২ ইং

মহব্বত খান জাজিরা উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি

মহব্বত খান জাজিরা উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি

জাজিরা উপজেলা স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সভাপতি সাবেক ছাত্রনেতা মহব্বত খান জাজিরা উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মনোনীত হয়েছেন। মঙ্গলবার (২১ জুন) রাতে শরীয়তপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শেখ আব্দুস সালাম ও সাধারণ সম্পাদক তাইজুল ইসলাম সরকার সাক্ষরিত এক পত্রে এ তথ্য নিশ্চিত হওয়া গেছে।

শরীয়তপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক হুমায়ুন কবির সোহাগ খান জানান, দীর্ঘদিন যাবৎ সাবেক ছাত্রনেতা মহব্বত খান জাজিরা উপজেলা স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সভাপতি হিসেবে দায়িত্ব করে আসছিলেন। তাঁর সাংগঠনিক কার্যক্রম সন্তোষজনক হওয়ায় তাকে ভারমুক্ত করে সভাপতি মনোনীত করা হয়।

এদিকে, সাবেক ছাত্রনেতা মহব্বত খান জাজিরা উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মনোনীত হওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য ও আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য ইকবাল হোসেন অপু, স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি নির্মল রঞ্জন গুহ, সাধারণ সম্পাদক একেএম আফজালুর রহমান বাবু, শরীয়তপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শেখ আব্দুস সালাম ও সাধারণ সম্পাদক তাইজুল ইসলাম সরকারের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন তিনি।

অন্যদিকে, তাকেও দলের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।


error: Content is protected !!