শুক্রবার, ১২ই আগস্ট, ২০২২ ইং, ২৮শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ, ১৪ই মুহাররম, ১৪৪৪ হিজরী
শুক্রবার, ১২ই আগস্ট, ২০২২ ইং

পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠানে এসে ট্রলার ডুবির ঘটনায় ভোলার আফছারের লাশ শরীয়তপুর

পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠানে এসে ট্রলার ডুবির ঘটনায় ভোলার আফছারের লাশ শরীয়তপুর

পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠান এসে ট্রলার ডুবির ঘটনায় নিখোঁজের ৩ দিন পর ভোলার চরফ্যাশন এলাকান ছাত্রলীগ নেতা আল আফছার তামিম (২৫ ) এর লাশ শরীয়তপুরের জাজিরা থেকে উদ্ধার করা হয়েছে।

সোমবার ২৭ জুন স্থানীয়রা নদীতে লাশ দেখতে পেলে পুলিশকে খবর দেয়। পরে দুপুর ২টার দিকে পদ্মা নদীর শরীয়তপুর জেলার জাজিরা পয়েন্ট এর সিডার চর এলাকা থেকে নিহতের ভাসমান লাশ উদ্ধার করে পুলিশ।

জাজিরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোস্তাফিজুর রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন, দুপুর ৩ টার দিকে পদ্মা নদীর সিডার চর এলাকায় একটি লাশ ভাসতে দেখে স্থানীয়রা থানায় খবর দেয়। পরে ঘটনা স্থলে পুলিশ গিয়ে লাশটি উদ্ধার করে। পরবর্তীতে নিখোঁজ ছাত্রলীগ নেতার পরিবারের লোকজন এসে নিখোঁজ ছাত্রলীগ নেতা তামিমের বড় বোন জামাই (দুলাভাই) লাশটি নিখোঁজ তামিমের বলে সনাক্ত করেন। সনাক্তের পরে পরিবারের কাছে লাশটি হস্তান্তর করা হয়েছে।

নিহত তামিম ভোলার চরফ্যাশন পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডের বাসিন্দা আনসারিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক একে এম মজির উদ্দিনের ছেলে। তামিম চরফ্যাশন সরকারি কলেজের অর্নাস ৪র্থ বর্ষের ব্যবস্থাপনা বিভাগের শিক্ষার্থী এবং চরফ্যাশন সরকারি কলেজ ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক ছিলেন।

উল্লেখ্যঃ গত শনিবার ২৫ জুন দুপুরে পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠান শেষে পদ্মা নদীর কাঁঠালবাড়ী ঘাট থেকে মাওয়া ঘাটে পৌঁছানোর পাঁচ মিনিট আগে প্রবল স্রোতে ট্রলার উল্টে যায়। এসময় ট্রলারটি ২৩ জন যাত্রী নিয়ে পদ্মায় ডুবে গেলে২২ জন যাত্রী পদ্মায় ভাসতে থাকে। তাদের মধ্যে ভোলার চরফ্যাশন উপজেলা ছাত্রলীগ সভাপতি সহ ৫ নেতাকর্মী ছিলেন। ভাসমান অবস্থায় পানি সম্পদ মন্ত্রণালয়ের সিনিয়র সচিব কবির বিন আনোয়ার এর একটি স্পীড ভোটে ২২ জনকে উদ্ধার করেন। কিন্তু নিখোঁজ থাকেন তামিম। সাতার না জানার কারনে পদ্মায় ডুবে গিয়েছিল তামিম।


error: Content is protected !!