শুক্রবার, ১২ই আগস্ট, ২০২২ ইং, ২৮শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ, ১৪ই মুহাররম, ১৪৪৪ হিজরী
শুক্রবার, ১২ই আগস্ট, ২০২২ ইং

পদ্মা সেতুর জাজিরা প্রান্তে টোল প্লাজায় শরীয়তপুরের বাসের আঘাত

পদ্মা সেতুর জাজিরা প্রান্তে টোল প্লাজায় শরীয়তপুরের বাসের আঘাত

বাসের ধাক্কায় পদ্মা সেতুর জাজিরা প্রান্তের টোল প্লাজার বুথের বেরিয়ার ক্ষতিগ্রস্ত হয়েছে বলে জানা গেছে। ২৮ জুন মঙ্গলবার সকাল ১০টার দিকে ‘শরীয়তপুর পরিবহন’ নামে একটি বাস টোল প্লাজায় ধাক্কা দেয়। টোলের দায়িত্বরত কর্মকর্তারা বাসটি প্রথমে আটকে রাখলেও পরে ছেড়ে দেন।

জাজিরা প্রান্তের টোল প্লাজার কর্মকর্তারা জানান, সকাল ১০টার দিকে ঢাকাগামী চালক মো. রানা শরীয়তপুর পরিবহনের একটি বাস নিয়ে আসেন ।

মঙ্গলবার সকাল সাড়ে ৮টা থেকে সাড়ে ১১টা পর্যন্ত মাওয়া টোল প্লাজা এলাকায় দেখা যায়, বাস, প্রাইভেট কার, ট্রাকসহ বিভিন্ন ধরনের যানবাহন টোল প্লাজার সামনে গাড়ির পরিমান বেশি। মোটরসাইকেল চালকরা অনেকে সেতুতে মোটরসাইকেল নিষেধাজ্ঞার বিষয়টি না জেনেই চলে আসছেন। তাদের ফিরিয়ে দিচ্ছে আইন শৃঙ্খলা বাহিনীর সদস্য ও সেতু সংশ্লিষ্টরা তাদের বুঝিয়ে বিদায় করতে হয়।
এসময় গাড়িটি টোল প্রদান করে রসিদ না নিয়েই বাসটি দ্রুতগতিতে টান দেন চালক। তখন ৩ নম্বর বুথের বেরিয়ারে সজোরে ধাক্কা লাগে। এতে ওই বেরিয়ারের নলবেড়ি বাঁকা হয়ে যায়। সেখানে দায়িত্বরত কর্মকর্তারা বাসটি কিছুক্ষণ আটকে রাখেন। পরে চালকের ড্রাইভিং লাইসেন্স রেখে বাসটি ছেড়ে দেওয়া হয়।

শরীয়তপুর পরিবহনের পরিচালক আরশাদুজ্জামান এরশাদ বলেন, ‘পদ্মা সেতুর জাজিরা প্রান্তের টোল প্লাজায় কী হয়েছে এখনো বলতে পারছি না।

জাজিরা প্রান্তের টোল ব্যবস্থাপক কামাল হোসেন বলেন, টোল প্লাজার ৩ নম্বর বুথে টোলের টাকা পরিশোধ করার পর রসিদ প্রিন্ট না হতেই শরীয়তপুর পরিবহন নামের একটি বাসের চালক গাড়িটি দ্রুতগতিতে চালিয়ে যান। তখনই নলবেড়িতে সজোরে ধাক্কা লাগে। এতে নলবেড়িটি ক্ষতিগ্রস্ত হয়েছে।

পদ্মা দক্ষিণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ মোস্তাফিজুর রহমান জানান, জাজিরা প্রান্তের টোল প্লাজার যাত্রীবাহী একটি বাস বুথের একটি বেরিয়ারে ধাক্কা দিয়েছে। কোনো আইনি ব্যবস্থা নেওয়া যায়নি। কারণ লিখিত কোনো অভিযোগ পাইনি।


error: Content is protected !!