Thursday 13th June 2024
Thursday 13th June 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/rudrabarta.net/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

ঈদকে সামনে রেখে দক্ষিণাঞ্চলের যাত্রাীদের নিরাপত্তায় জাজিরা পুলিশ

ঈদকে সামনে রেখে দক্ষিণাঞ্চলের যাত্রাীদের নিরাপত্তায় জাজিরা পুলিশ

ঈদুল ফেতরকে সামনে রেখে গত ২০ রমজান থেকে শরীয়তপুর জেলার জাজিরা থানা পুলিশের নিরাপত্তায় ব্যপক তৎপর চোখে পরার মতো। পদ্মসেতুর অধিকাংশ স্থানই জাজিরা উপজেলা এরাকায়। বর্তমানে জাজিরা সংলগ্ন কাঠালবাড়ী ফেরীঘাট ও জাজিরা উপজেরার নাওডোবা মঙ্গলমাঝির ঘাট। এই দুটি যায়গা দিয়েই শরীয়তপুর জেলাসহ দক্ষিণাঞ্চলের ২১ জেলার মানুষে যাতায়াত। ঈদকে সামনে রেঘে এই পথে মাওয়ার শিমুলিয় ঘাট হয়ে লক্ষ লক্ষ যাত্রীর যাতায়ত। বঙ্গবন্ধুর মাজার জিয়ারতের জন্যও এই স্থানের নৌপথ ও সড়ক পথ। ফেরীতে যেমন মালবাহী ও যাত্রীবাহী পারিবহ পাড় হচ্ছে তেমনি লঞ্চ ও স্প্রীডবোটে অসংখ্য যাত্রী যাতায়াত করেছন। এসব যাতায়াতের গুরুত্বপূর্ণ স্থানে সব সময় পুলিশ নিরাপত্তায় রয়েছে।

জাজিরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ এনামুল হক এনামের সাথে আলাপ করলে তিনি বলেন, ঈদুল ফেতরকে সামনে রেখে পুলিশ সুপার মহোদয়ের উদ্যোগে নিরাপত্তা ব্যবস্থা আরো জোরদার করা হয়েছে। আমাদের পুলিশ সদস্যগন বিশেষ ব্যবস্থায় কাঠালবাড়ি ও মঙ্গলমাঝির ঘাট সহ সংযুক্ত গুরুত্বপূর্ণ স্থানে যানবাহন ও জানমালের নিরাপত্তার সার্থে কাজ করে যাচ্ছ। গত ২০ রমজান থেকে শরীয়তপুরের কাঠালবাড়ি ঘাট ও মঙ্গলমাঝীর ঘাট সহ বিকল্প লঞ্চ টার্মিনাল দিয়ে আগত যাত্রী ও মালামাল নিরাপত্তার লক্ষ্যে পুলিশের টহল বৃদ্ধি করা হয়েছে। এাছাড়া পুলিশ সুপার, অতিরিক্ত পুলিশ সুপার ও সহকারী পুলিশ সুপার মহোদয় সার্বক্ষনিক পযবেক্ষন করছেন।