মঙ্গলবার, ৬ই ডিসেম্বর, ২০২২ ইং, ২১শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ১১ই জমাদিউল-আউয়াল, ১৪৪৪ হিজরী
মঙ্গলবার, ৬ই ডিসেম্বর, ২০২২ ইং

শেখ হাসিনার জন্মদিন উপলক্ষ্যে ফুটবল টুর্নামেন্টের শুভ উদ্বোধন করলেন ইকবাল হোসেন অপু

শেখ হাসিনার জন্মদিন উপলক্ষ্যে ফুটবল টুর্নামেন্টের শুভ উদ্বোধন করলেন ইকবাল হোসেন অপু

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম শুভ জন্মদিন উপলক্ষ্যে ফুটবল টুর্নামেন্ট-২০২২ এর শুভ উদ্বোধন করেন, শরীয়তপুর-১ আসনের মাননীয় সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য ইকবাল হোসেন অপু। এ সময় সাংবাদিকদের জিজ্ঞাসাবাদে তিনি বলেন, বঙ্গবন্ধুর জন্ম হয়েছিল বলেই বাংলাদেশ নামক রাষ্ট্রের সৃষ্টি হয়েছে। আর বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার জন্ম হয়েছে বলেই আজ আমরা উন্নত বাংলাদেশের স্বপ্ন দেখতে পারছি। মাদক ও সন্ত্রাসমুক্ত করতে খেলাধুলার কোন বিকল্প নাই। এরপর তিনি জাজিরা উপজেলা ছাত্রলীগকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিনে ফুটবল টুর্নামেন্ট আয়োজন-এর জন্য ধন্যবাদ জ্ঞাপন করেন এবং জাজিরায় শেখ কামাল স্টেডিয়ামের ঘোষণা দেন এবং ইনডোর স্টেডিয়ামের করার প্রতিশ্রুতি জ্ঞাপন করেন।

উদ্বোধনী অনুষ্ঠানে জাজিরা বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যক্ষ মতিউর রহমানের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জাজিরা উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মোবারক শিকদার সিকদার, জাজিরা উপজেলা আওয়ামী লীগের সভাপতি জিএম নুরুল হক, জাজিরা উপজেলা নির্বাহী অফিসার কামরুল হাসান সোহেল, জাজিরা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু তালেব চৌকিদার, জাজিরা উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আব্দুল হক কবিরাজ, জাজিরা পৌরসভার মেয়র মো: ইদ্রিস মাদবর, মুলনা চেয়ারম্যান নুরুল আমিন হাওলাদার, বিলাসপুর ইউনিয়নের চেয়ারম্যান কুদ্দুস বেপারী, জাজিরা ইউনিয়নের চেয়ারম্যান আব্দুর রহমান হাওলাদার, জাজিরা উপজেলা ছাত্রলীগের সভাপতি রুবেল বেপারী, মুলনা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মাহবুব হাওলাদার ও জাজিরা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি সজিব মালসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

উদ্বোধনী ম্যাচে মুলনা ইউনিয়ন ছাত্রলীগ একাদশ ও জাজিরা ইউনিয়ন ছাত্রলীগ একাদশ অংশগ্রহণ করে। মুলনা ইউনিয়ন ছাত্রলীগ একাদশ ২-০ গোলে বিজয়ী হয়।


error: Content is protected !!