মঙ্গলবার, ৩০শে মে, ২০২৩ ইং, ১৬ই জ্যৈষ্ঠ, ১৪৩০ বঙ্গাব্দ, ১০ই জিলক্বদ, ১৪৪৪ হিজরী
মঙ্গলবার, ৩০শে মে, ২০২৩ ইং
আওয়ামী লীগ নেতার বিরুদ্ধে অপপ্রচার

জাজিরা দোষীদের শাস্তির দাবীতে প্রতিবাদ সভা

জাজিরা দোষীদের শাস্তির দাবীতে প্রতিবাদ সভা

শরীয়তপুরের জাজিরা উপজেলার বিকেনগর ইউনিয়নের এডভোকেট সুলতান হোসেন মিয়া স্মৃতি সংসদের সভাপতি তরুণ আওয়ামী লীগ নেতা মোঃ হুমায়ুন ঢালীর বিরুদ্ধে অপপ্রচার ও দোষীদের শাস্তির দাবীতে বিক্ষোভ মিছিল ও ঘন্টা ব্যাপী প্রতিবাদ সভা করেছেন বি কে নগর ইউনিয়নবাসি।

১৯ মে শুক্রবার বিকেলে তার নিজ বাড়িতে কয়েকশত নারী পুরুষের উপস্থিতিতে অনুষ্ঠিত প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন ইউনিয়ন আওয়ামী লীগের নেতা কর্মী সহ সাধারণ মানুষ।

এসময় এডভোকেট সুলতান হোসেন মিয়া স্মৃতি সংসদের সদস্য সহ বিকে নগর ইউনিয়নের হাজার হাজার মানুষ হুমায়ুন ঢালীর বিরুদ্ধে মিথ্যাচার করায়, অবিলম্বে সকল অপপ্রচারকারী ও নেপথ্যে থাকা নায়কদের খুঁজে বের করে শাস্তির আওতায় আনার দাবী জানান। অন্যথায় আগামী চব্বিশ ঘন্টা মধ্যে ইউনিয়নের সাধারণ জনগণসহ কঠোর আন্দোলনের হুশিয়ারী জানান আওয়ামী লীগের নেতৃবৃন্দগন। দুষ্কৃতিকারীদের বিরুদ্ধে ব্যবস্থা না নিলে, বি কে নগর ইউনিয়নে কোনদিনই শান্তি বিরাজ করবে না।

এসময় ইউনিয়ন কৃষক লীগের সভাপতি মোঃ জাহাঙ্গীর কাজী বলেন, হুমায়ুন ঢালীর নামে অপপ্রচার ও ষড়যন্ত্রের মূলে প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা আমরা উপস্থিত হয়েছি। হুমায়ুন ঢালী আমাদের এলাকার মানুষের সুখে দুঃখে সব সময় পাশে থাকে। বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় নেতা শরীয়তপুর ১ আসনের সংসদ সদস্য ইকবাল হোসেন অপুর নেতৃত্বে প্রতিটি মিছিল মিটিং স্বতঃস্ফূর্তভাবে এলাকার লোক নিয়ে দলবদ্ধ হয়ে বিভিন্ন প্রোগ্রামে অংশগ্রহণ করেন। তিনি রাজনীতিতে তারুণ্যের প্রতিক হয়ে এলাকার দুষ্কৃতিকারী বিএনপি রক্ত মেশা কিছু চিহ্নিত লোক তাকে বাধা বিঘ্ন করার জন্য উঠে পড়ে লেগেছে। কিছুদিন আগে তার নামে মিথ্যা বানোয়াট ভিত্তিহীন একটি প্রতিবেদন করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছাড়েন। এমন কর্মকান্ডে উল্লেখিত হুমায়ুন ঢালী কখনোই জড়িত নয় এবং কোন কর্মকান্ড তাকে আমরা দেখিনি বরং তার বাবা ও চাচারা এলাকার ভালো সম্পদশালী ছিলেন। সেই সাথে তার নামে যারা গুজবকারীদেরকে অচিরেই আইনের আওতায় আনতে হবে।

জাজিরা উপজেলার যুবলীগের যুগ্ন সাধারণ সম্পাদক রেজাউল ঢালী বলেন, বর্তমান চেয়ারম্যান এস্কেন আলী ভূঁইয়া তার আসল রূপ নির্বাচিত হওয়ার পর বেরিয়ে আসছে। নির্বাচিত হওয়ার পর এলাকার নিরীহ মানুষকে মামলা দিয়ে তাদেরকে হয়রানি করছেন। আমরা তার অত্যাচার থেকে বাঁচতে প্রশাসনের নিকট দাবি জানাই। আমরা চাই ইউনিয়ন বাসি ভালো থাকুক শান্তিতে থাকুক।

স্থানীয় বিকেনগর ইউনিয়ন পরিষদের বর্তমান মেম্বার মিজান মাঝি বলেন, হুমায়ুন ঢালী জনবান্ধব নেতা তার বিরুদ্ধে মিথ্যা অপবাদ দিয়ে তাকে কলংকিত করার চেষ্টা করা হচ্ছে । কিন্তু আমরা এসব ষড়যন্ত্রকারীদের হুশিয়ার করে দিয়ে বলতে চাই! সাপের লেজ দিয়ে কান চুলকাবেন না! তাই প্রশাসনের প্রতি আহবান জানাচ্ছি অবিলম্বে এসব অপপ্রচারকারী চাঁদাবাজদের গ্রেফতার করে আইনের আওতায় এনে সর্বোচ্চ শাস্তি প্রদানের ব্যবস্থা করুন।

বি কে নগর ইউইউনিয়নের এডভোকেট সুলতান হোসেন মিয়া স্মৃতি সংসদের সভাপতি ও তরুণ আওয়ামী লীগ নেতা হুমায়ুন ঢালী বলেন, আমি শরীয়তপুর এক আসনের সংসদ সদস্য ইকবাল হোসেন অপু ভাই এর দলবল করি আমার এলাকার কিছু দুষ্কৃতিকারী রয়েছেন যারা এ বিষয়টি সহ্য করতে না পেরে আমার বিরুদ্ধে মিথ্যাচার করে অপপ্রচার চালাচ্ছেন। আমি ২০১৮ সালে আমার সড়কের সাথে একটি ভবন নির্মাণ করে নির্মাণের কিছুদিন পর পদ্মা সেতু সড়কের ভূমি অধিগ্রহণের জরিপ আসে সেই তরফে আমার নির্মাণাকৃত ভবন ও জমি সড়কে পরে। আর আমি ক্ষতিপূরণ পাওয়ার সম্ভাবনা থাকে, বিষয়টি আমার এলাকার কিছু বিএনপি সহ খারাপ লোকের দৃষ্টি পড়ে তারপর থেকেই আমাকে বিভিন্নভাবে খারাপ বানিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে হেওপ্রতিপন্ন করার চেষ্টা করে এবং আমি যাতে জমি অধিগ্রহণের ন্যায্য পাওনা না পাই, সেই চেষ্টা চালিয়ে যাচ্ছে।

অতএব আমি তাদের বিরুদ্ধে আইন অনুযায়ী মানহানি মামলা দায়ের করি। বিষয়টি আমি জেলা প্রশাসনের সঠিক তদন্তের মাধ্যমে আমার ন্যায্য পাওনা থেকে আমি যেন বঞ্চিত না হই সেই দাবি জানাচ্ছি এবং দুষ্কৃতিকারীদের বিরুদ্ধে প্রশাসন যাতে ব্যবস্থা গ্রহণ করে তাই কামনা করছি।

 


error: Content is protected !!